ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ অনুষ্ঠিত
  • রাকিবুল ইসলাম
  • ২০২১-০৩-০৪ ১৫:৫৬:২২
কালুখালীতে গতকাল ৪ঠা মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন প্রতিযোগিতা শেষে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার শেখ নুরুল আলম পুরস্কার বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালীতে গতকাল ৪ঠা মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন-২০২১ অনুষ্ঠিত হয়েছে।

  সকাল ১০টায় রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো ম্যারাথনের উদ্বোধন করেন। 

  চাঁদপুর বাসস্ট্যান্ড, জসিমের ইটভাটা, বোয়ালিয়া-চন্দনা ব্রিজ হয়ে ৫কিলোমিটার পথ প্রদক্ষিণ করে পুনরায় রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের মাঠে এসে এই ম্যারাথন সমাপ্ত হয়। 

  সুদৃশ্য গেঞ্জি পরে অনলাইনে রেজিস্ট্রেশনকৃত ১০৮১ জনসহ রেজিস্ট্রেশন বহির্ভূত অনেকে এই ম্যারাথনে অংশগ্রহণ করেন।  

  ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার শেখ নুরুল আলমের সভাপতিত্বে ও উপজেলা সমাজসেবা অফিসার মোঃ জিল্লুর রহমানের সঞ্চালনায় সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, অন্যান্যের মধ্যে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ খোন্দকার মুহাম্মদ আবু জালাল, কালুখালী থানার পরিদর্শক(তদন্ত) আব্দুল গণি, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও কালিকাপুর ইউপির চেয়ারম্যান আতিউর রহমান নবাব, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য খায়রুল ইসলাম খায়ের, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইশতিয়াক হোসেন রানা চৌধুরী, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার সার্জেন্ট(অবঃ) আকামত আলী মন্ডল, সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল খালেক, রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আয়ুব আলী, রতনদিয়া ইউপির চেয়ারম্যান মেহেদী হাসিনা পারভীন নিলুফা, বোয়ালিয়া ইউপির চেয়ারম্যান হালিমা বেগম, মদাপুর ইউপির চেয়ারম্যান আবুল কালাম মৃধা ও সাওরাইল ইউপির চেয়ারম্যান মোঃ শহিদুল ইসলাম আলীসহ বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ উপস্থিত ছিলেন। 

  আলোচনা পর্বের শেষে অতিথিগণ ম্যারাথনের ম্যারাথনের ১ম ১০ জনের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

  ম্যারাথনে দামুকদিয়া উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী জুবায়ের হোসেন ১ম, রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী আকাশ মোল্লা ২য় এবং ফারুক খান ৩য় হয়। 

  উল্লেখ্য, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর উদ্যোগে স্থানীয় প্রশাসনের সহযোগিতায় সারা দেশের জেলা-উপজেলা পর্যায়ে এই ম্যারাথন অনুষ্ঠিত হচ্ছে। 

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ