ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় সাহিত্য উন্নয়ন পরিষদের সভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৩-০৬ ১৫:১৬:১২

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় সাহিত্য উন্নয়ন পরিষদের মাসিক সভা গত ৫ই মার্চ বিকেলে সাহিত্য উন্নয়ন পরিষদ কার্যালয়ে অনুষ্ঠিত হয়। 

  সাহিত্য উন্নয়ন পরিষদের সভাপতি কবি মোহাম্মদ ফিরোজ হায়দারের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-২ আসনের সাবেক জাতীয় সংসদ সদস্য ও পাংশা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মতিন মিয়া বক্তব্য রাখেন।

  সভায় অন্যান্যের মধ্যে সাহিত্য উন্নয়ন পরিষদের উপদেষ্টা ও পাংশা সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান মোঃ সহিদুর রহমান, কবি মোল্লা মাজেদ, এবাদত আলী শেখ, নজরুল ইসলাম, সন্ধ্যা রানী কুন্ডু ও করবী রুবায়েত বিথীসহ সাহিত্য উন্নয়ন পরিষদের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। উপস্থাপনা করেন সাহিত্য উন্নয়ন পরিষদের সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ মোক্তার হোসেন।

  প্রধান অতিথি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল মতিন মিয়া আগামী ১২ই মার্চ অনুষ্ঠিতব্য সাহিত্য উন্নয়ন পরিষদের বার্ষিক সাহিত্য প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান শান্তিপূর্ণ পরিবেশে সম্পন্ন এবং সৃজনশীল সাহিত্য চর্চা বিকশিত করার লক্ষ্যে সাহিত্য উন্নয়ন পরিষদের সাহিত্য ম্যাগাজিন প্রকাশের গুরুত্বারোপ করেন।

  সভাপতির বক্তব্যে কবি মোহাম্মদ ফিরোজ হায়দার বার্ষিক সাহিত্য প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান এবং সাহিত্য ম্যাগাজিন প্রকাশে সংশ্লিষ্ট সকলের আন্তরিক সহযোগিতা কামনা করেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ