ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দির জঙ্গল ইউপির নাট মন্দিরে কীর্ত্তন অনুষ্ঠানে এমপি জিল্লুল হাকিম
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০৩-০৭ ১৬:৪০:৪৬
রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ জিল্লুল হাকিম গতকাল রবিবার সন্ধ্যায় বালিয়াকান্দি উপজেলার জঙ্গল বাজারের নাট মন্দির প্রাঙ্গনে অষ্টকালীন লীলা কীর্ত্তন অনুষ্ঠানে বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

বাংলাদেশ বিশে^র বুকে অনন্য একটি অসাম্প্রদায়িক দেশ। মুক্তিযুদ্ধে সময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একক নেতৃত্ব দেওয়া এই বাংলাদেশ এখন উন্নয়নশীল দেশ বলে মন্তব্য করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিম।

  গতকাল রবিবার সন্ধ্যায় বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউপির জঙ্গল বাজারে নাট মন্দির প্রাঙ্গনে অষ্টকালীন লীলা কীর্ত্তন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। 

  তিনি আরো বলেন মুক্তিযুদ্ধের সময় এক শ্রেণীর লোক হিন্দু সম্প্রদায়ের মানুষের উপর নির্যাতন করেছিলো। আমরা তখন অস্ত্র হাতে যুদ্ধ করেছিলাম। এখন তারা বিভিন্ন জায়গায় স্বাধীনতা এবং মুক্তিযুদ্ধ নিয়ে কথা বলে। বালিয়াকান্দির মানুষ তার অনেক প্রিয় উল্লেখ করে তিনি বলেন করোনাকালীন  সময়ে শুধুমাত্র বেঁচে থাকার প্রত্যাশায় বাইরে বের হতে পারিনি। প্রধানমন্ত্রী টিকার ব্যবস্থা করেছেন। একটি টিকা নিয়েই আপনাদের মাঝে চলে এসেছি। আরেকটি টিকা নিয়ে সব সময় আপনাদের মাঝে থাকতে চাই। আওয়ামী লীগের সভানেত্রী ও জিল্লুল হাকিমের মধ্যে অনেকেই দূরত্ব তৈরি করতে চায়। সেটি কোনদিন সম্ভব হবে না বলে জানান তিনি। 

  তিনি আরো বলেন, সাম্প্রতিক সময়ে আওয়ামী লীগের সভানেত্রী তাকে জিজ্ঞস করেছিলেন ওরা তোমার এত সমালোচনা করে কেন। এর উত্তরে আমি বলেছিলাম ওরা ওদের সাথে শত্রুতা তো আমার ১৯৭১ সালের রণাঙ্গন থেকে। সেখান থেকেই ওরা আমাকে সমালোচনা করে।

  সভায় অন্যান্যর মধ্যে বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আবুল কালাম আজাদ বক্তব্য রাখেন।

  দীর্ঘদিন পর জঙ্গল নাট মন্দিরে পৌছালে তাকে হাজার হাজার ভক্তবৃন্দ শঙ্খধ্বনি ও উলুধ্বনী দিয়ে বরণ করে নেয়।

  এ সময় বালিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লা, সাধারণ সম্পাদক সামসুল আলম সুফী, সহ-সভাপতি এ কে এম ফরিদ হোসেন মিয়া বাবু, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ এফ এম শফিউদ্দীন পাতা, উপজেলা আওয়ামীলীগের সাবেক সভাপতি শফিকুল মোর্শেদ আরুজ, পাংশা পৌর আওয়ামী লীগের সভাপতি দীপক কুন্ডু, বালিয়াকান্দি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনি সম্পাদক মোঃ হারুন অর রশিদ, জঙ্গল ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কল্লোক কুমার বসু ও সাধারণ সম্পাদক অরবিন্দু বিশ^াস প্রমুখ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ