ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবীতে রাজবাড়ীতে সাংবাদিকদের মানববন্ধন পালন
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২১-০৩-০৯ ১৬:২০:৫২
সারাদেশে সাংবাদিক নির্যাতন, হত্যার প্রতিবাদ ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবীতে গতকাল ৯ই মার্চ রাজবাড়ীতে মানববন্ধন কর্মসূচীতে রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এডভোকেট খান মোঃ জহুরুল হক বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

সারাদেশে সাংবাদিক নির্যাতন, হত্যার প্রতিবাদ ও ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। গতকাল ৯ই মার্চ বেলা ১১টার দিকে রাজবাড়ী প্রেসক্লাবের সামনে এই মানববন্ধনের আয়োজন করে জেলা রিপোর্টার্স ক্লাব। 

  ক্লাবের সভাপতি লিটন চক্রবর্তীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এজাজ আহমেদের সঞ্চালনায় মানববন্ধন চলাকালে রাজবাড়ী প্রেসক্লাবের সভাপতি এডভোকেট খান মোঃ জহুরুল হক, সহ-সম্পাদক ও দৈনিক কালেরকণ্ঠের জেলা প্রতিনিধি জাহাঙ্গীর হোসেন, দেশ টিভির প্রতিনিধি সৌমিত্র শীল চন্দন, দৈনিক সংবাদের বালিয়াকান্দির প্রতিনিধি সনজিৎ কুমার দাস, দৈনিক যুগান্তরের গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি শামীম শেখ, সোহেল রানা ও মাসুদ রেজা শিশির প্রমুখ বক্তব্য রাখেন। 

  বক্তাগণ বলেন, স্বাধীনভাবে লেখা বা বলার অধিকার সাংবাদিকদের থাকলেও তারা নির্যাতন ও হত্যার শিকার হচ্ছে। তার উপরে আবার ডিজিটাল নিরাপত্তা আইন তাদের অন্তরে, আত্মায়, চিন্তায় ও মস্তিষ্কে ভয় ঢুকিয়ে দিয়েছে। ভীতিকর পরিবেশ তৈরী হয়েছে। এমতাবস্থায় তারা সাংবাদিক নির্যাতন, হত্যার প্রতিবাদ এবং ডিজিটাল নিরাপত্তা আইন বাতিলের দাবী জানান। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ