ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় আওয়ামী লীগের উদ্যোগে বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী পালিত
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৩-১৮ ০৬:৪০:৫৩

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে গতকাল ১৭ই মার্চ বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস-২০২১ পালিত হয়েছে। 

  এ উপলক্ষে দলীয় কার্যালয়ে জাতীয় পতাকা উত্তোলন, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের পতাকা উত্তোলন, বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ, আলোচনা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়।

  পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপির চেয়ারম্যান খোন্দকার সাইফুল ইসলাম বুড়োর সভাপতিত্বে এবং পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এ.এফ.এম শফীউদ্দিন পাতার সঞ্চালনায় অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও পাংশা সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ এ.কে.এম শফিকুল মোরশেদ আরুজ, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও পাংশা পৌরসভার সাবেক মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওসমান গনী, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও পাংশা পৌরসভার মেয়র মোঃ ওয়াজেদ আলী, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার পরপর ৫বার নির্বাচিত কাউন্সিলর ওদুদ সরদার, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহবায়ক ও পাংশা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল উদ্দিন বিশ্বাস, পাংশা উপজেলা মহিলা লীগের সভাপতি ও মাছপাড়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সফুরা খাতুন, পাংশা উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক নাজমুল হাকিম রুমী ও পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহিদুল ইসলাম মারুফ প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

  অনুষ্ঠানে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পাংশা উপজেলা আওয়ামী লীগের ধর্মীয় সম্পাদক ও চরঝিকড়ী মকবুল হোসেন স্মৃতি দাখিল মাদরাসার সুপার মাওলানা মোঃ আব্দুল কুদ্দুস। অনুষ্ঠানে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ