ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৩-২০ ১৫:৩৫:১০
পাংশায় গতকাল শনিবার অবহেলিত ও নির্যাতিত আওয়ামী লীগ কর্মীবৃন্দের ব্যানারে র‌্যালী, কেককাটা ও আলোচনা সভার মধ্যদিয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশায় গতকাল ২০শে মার্চ বিকেলে র‌্যালী, কেককাটা ও আলোচনা সভার মধ্যদিয়ে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী পালিত হয়েছে। 

  অবহেলিত ও নির্যাতিত আওয়ামী লীগ কর্মীবৃন্দ, পাংশা, রাজবাড়ীর ব্যানারে এ কর্মসূচীর আয়োজন করা হয়। 

  পাংশা পৌরসভা মাঠে সংগঠনের আহবায়ক ও রাজবাড়ী জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আহম্মদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে কৃষক লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নূরে আলম সিদ্দিকী হক, সাবেক ডেপুর্টি এটুর্নি জেনারেল ও আওয়ামী লীগের আইন উপ-কমিটির সদস্য এডভোকেট ফরহাদ আহমেদ, পাংশা উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদ হাসান ওদুদু, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এডভোকেট মোঃ রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও মৃগী শহীদ দিয়ানত ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ নজরুল ইসলাম জাহাঙ্গীর, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি চিত্ত রঞ্জন কুন্ডু, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক দিবালোক কুন্ডু জীবন, শ্রমিক লীগ নেতা ইদ্রিস আলী বাবু, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক দপ্তর সম্পাদক আহম্মদ আলী বাদশা, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-দপ্তর সম্পাদক ফরিদুজ্জামান ফরিদ ও যশাই ইউপির চেয়ারম্যান মোঃ সিদ্দিকুর রহমান মন্ডল প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও মাজবাড়ী জাহানারা বেগম ডিগ্রি কলেজের অবসরপ্রাপ্ত সহকারী অধ্যাপক নজরুল ইসলাম খান।

  অনুষ্ঠানে সরিষা ইউপির সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুস সোবাহান, বাহাদুরপুর ইউপির সাবেক চেয়ারম্যান হাসানুল ইসলাম(মহন মুন্সী), পাট্টা ইউপির সাবেক চেয়ারম্যান সালাহ উদ্দিন(ছন্টু), বাবুপাড়ার শহিদুল ইসলাম মিয়া, কালুখালী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এনায়েত হোসেন, পাংশা আইডিয়াল গার্লস কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল মান্নান, কালুখালীর শাহ আজিজ, যশাইয়ের ফজলুল হক খান, কশবামাজাইলের মারুফ, পাংশা পৌরসভার ৬নং ওয়ার্ডের কোরবান চৌধুরী ও আব্দুল আজিজ, কলিমহরের আমিরুল ইসলাম মিয়া, পাট্টার মজিবর রহমান মাস্টার, মৌরাটের সবুজ মুন্সী, মাছপাড়ার নুরুল ইসলাম খান, পাট্টা ইউপি আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইউনুছ আলী বিশ্বাস ও বরকত বিশ্বাস প্রমূখ উপস্থিত ছিলেন।

  বিকেল সাড়ে ৪টায় শুরু হয়ে সন্ধ্যারাত সাড়ে ৭টায় কর্মসূচী শেষ হয়। প্রথমে পাংশা পৌরসভা চত্বর থেকে ব্যানার ও বাদ্যযন্ত্রসহকারে র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে পাংশা পৌরসভা চত্বরে আয়োজিত মঞ্চে কেককাটা এবং শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

  সভায় নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর আদর্শ লালন করে নিজেদের মধ্যে পরস্পর ঐক্য ধরে রাখার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ