ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
ফরিদপুরে একই দিনে পৃথক ৩টি মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ১০জন নিহত॥আহত ৭জন
  • মাহবুব হোসেন পিয়াল
  • ২০২১-০৩-২১ ১৪:৫৩:৩৪

ফরিদপুরে পৃথক ৩টি সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩জন এবং নারী, শিশু ও আইনজীবীসহ ১০জন নিহত হয়েছে। আহত হয়েছে আরও ৭জন। 
  আহতদেরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ৩জনের অবস্থা আশংকাজনক বলে জানা গেছে। নিহতদের মধ্যে ৮জনের পরিচয় পাওয়া গেছে।
  প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, গতকাল ২১শে মার্চ সকাল ৭টার দিকে ফরিদপুর-খুলনা মহাসড়কের মাঝকান্দিতে মাইক্রোবাসের সাথে ট্রাকের মুখোমুুখি সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি দুমড়ে-মুচড়ে যায় এবং ঘটনাস্থলেই মাইক্রোবাসের ২জন নিহত হয়। এ ঘটনায় আহত হয় ১০ জন। স্থানীয়রা ফায়ার সার্ভিস ও হাইওয়ে পুলিশের সহায়তার আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় আরো ৫জন। আহতদের মধ্যে দুইজনের অবস্থা আশংকাজনক বলে জানায় চিকিৎসকরা। 
  নিহত ৭জনের মধ্যে ৫জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন-একই পরিবারের আমেনা বেগম(৩৮), আমেনা বেগমের শাশুড়ী কুটি বেগম(৫২), আমেনা বেগমের মেয়ে মরিয়ম(১৫), আইনজীবী আব্বাস সরদার(৪০), নজরুল ইসলাম(৪৫)। নিহতদের লাশ এলাকায় নেয়ার প্রস্তুতি। দুর্ঘটনার পর ট্রাকের চালক ও হেলপার পালিয়ে যায়। 
  ফরিদপুরের করিমপুর হাইওয়ে থানা পুলিশ জানায়, ঝিনাইদহ থেকে একটি মাইক্রোবাসযোগে ১২ জন ঢাকায় একটি কাজে যাচ্ছিল। পথিমধ্যে ফরিদপুরের মাঝকান্দিতে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। 
  ঝিনাইদহের মহেশপুর উপজেলার কাজীবেড়া ইউপির চেয়ারম্যান বিএম সেলিম রেজা জানান, ওয়ারিশের পাওনা টাকা নিয়ে ঢাকায় মামলার কাজে হতাহতরা দুই আইনজীবীকে সাথে নিয়ে ঢাকায় যাচ্ছিল। দুর্ঘটনার একই গ্রামের ৭জন নিহত হওয়ায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 
  এদিকে একই দিন ভোরে ভাঙ্গা সদরের চৌরাস্তা মোড়ে প্রাইভেটকার-মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২জন নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয় ১জন। 
  নিহতরা হলো ঃ মোটর সাইকেলের আরোহী বিশ^বিদ্যালয় পড়ুয়া সাকিল খান ও নাইমুর রহমান। এছাড়া গতকাল ২১শে দুপুরে ফরিদপুরের সদর উপজেলার বাখুন্ডা নামক স্থানে মাটি টানা ট্রলি চাপায় সুমন শেখ(১০) নামের এক শিশু নিহত হয়।

 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ