ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
ঢাকার উত্তরায় খুচরা পোশাক বিক্রেতাদের জন্য ‘ওয়ান স্টপ’ সরবরাহ কেন্দ্র উদ্বোধন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৩-২১ ১৪:৫৯:৪৯

আধুনিক ও রুচিশীল তৈরী পোশাক শিল্পের খুচরা বিক্রেতাদের জন্য পছন্দসই সকল পণ্যের ‘ওয়ান স্টপ’ সরবরাহের প্রতিশ্রুতি নিয়ে বাংলাদেশে এই প্রথমবারের মতো যাত্রা শুরু করলো Wholesale for Retailer(WFR)। 

  গত ২০শে মার্চ ২০২১ রাজধানী ঢাকার উত্তরার ১২নং সেক্টরের ৭নং রোডে অবস্থিত WFR এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ পুলিশের ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান বিপিএম(বার), পিপিএম(বার) এবং সিআইডির ডিআইজি শেখ নাজমুল আলম বিপিএম(বার), পিপিএম(বার)।

  এ সময় ডিআইজি হাবিবুর রহমান বলেন, তৈরী পোশাক বাংলাদেশের অন্যতম একটি রপ্তানি শিল্প। বিদেশের পাশাপাশি বাংলাদেশের অভ্যন্তরেও এটির একটি বিরাট বাজার রয়েছে। WFR তৈরী পোশাকের খুচরা বিক্রেতাদের জন্য একটি অভিনব উদ্যোগ যেখানে একজন বিক্রেতা যানজট এড়িয়ে, চলমান করোনা সংক্রমন রোধ করে ও সময় বাচিয়ে কাঙ্খিত সকল প্রকার পণ্য একই জায়গা থেকে সংগ্রহ করতে পারবে। 

  WFR এর উদ্যোক্তা ও ফ্যাশন-১ এর চেয়ারম্যান মলয় কুমার দেব দাস  বলেন, আমরা গত সতেরো বছর যাবৎ তৈরী পোশাক শিল্প রপ্তানি করে আসছি। এই দীর্ঘ পথপরিক্রমায় আমরা লক্ষ করেছি যে, বাংলাদেশের খুচরা পোশাক বিক্রেতাদের জন্য একটি ‘ওয়ান স্টপ’ সরবারহ কেন্দ্র খুবই প্রয়োজন যা বড় বড় শহরের পাশাপাশি মফস্বল থাকা ক্রেতাসাধারণের জন্য খুবই গুরুত্বপূর্ণ। সেই চিন্তা-ভাবনা থেকেই মূলত WFR এর যাত্রা শুরু করে আজ থেকে এক বছর আগে। ইতিমধ্যে আমরা সমগ্র বাংলাদেশে ছড়িয়ে ছিটিয়ে থাকা ক্ষুদ্র, ছোট, মাঝারি ও বড় খুচরা বিক্রেতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পেয়েছি যার ফলশ্রুতিতে আমরা আরো এগিয়ে যাওয়ার প্রেরণা পাচ্ছি। 

  অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ডিএমপির উত্তরা বিভাগের উপ-পুলিশ কমিশনার মোঃ শহিদুল্লাহ, দারুস সালাম জোনের এডিসি মাহমুদা আফরোজ লাকী, ডিএমপির উত্তরা জনের এডিসি মোঃ কামরুজ্জামান সরদার, আর্টিসান আউটফিটার্সের চেয়ারম্যান অনিতা গমেজ ও ব্যবস্থাপনা পরিচালক আলী আহম্মেদ রাসেল, দক্ষিণখানের এডিসি এএসএম হাফিজুর রহমান, এডিসি সুপ্রিম কোর্ট লুবনা মোস্তফা, জাতীয় দলের সাবেক  ক্রিকেটার মেহরাব হোসেন অপি, ইলিয়াস সানি, মোরসালিন বিন মোর্ত্তাজা সিজার,(এমডি, ম্যাশ প্রাইভেট লিমিটেড), হ্যামস্ গ্রুপের পরিচালক আল-মামুন চৌধুরী, সিটি ব্যাংকের এরিয়া হেড মনির উদ্দীন আহমেদ, বিভিন্ন টেলিভিশন ও অন্যান্য মিডিয়া জগতের খ্যাতিমান তারকাবৃন্দ অভিনেতা মাজনুন মিজান, অভিনেত্রী মনিরা মিঠুন, সুষমা সরকার, জনপ্রিয় মডেল রাজ মানিয়া, মডেল ও কোরিওগ্রাফার বুলবুল টুম্পা, উম্মে শাহ, নায়নুল নাহার মিথিলা, মিশন রাহি ও রিমু।

 
মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ