ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী সদরের বসন্তপুরে একই পরিবারের ৬জনকে কুপিয়ে জখমের ঘটনায় মামলা রুজু
  • আশিকুর রহমান
  • ২০২০-০৬-০৩ ১৪:৫২:৪০
রাজবাড়ী সদর উপজেলার মহারাজপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে একই পরিবারের ৬জনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখমের ঘটনায় থানায় মামলা রুজু হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী সদর উপজেলার বসন্তপুর ইউনিয়নের মহারাজপুর গ্রামে জমি সংক্রান্ত বিরোধের জেরে একই পরিবারের ৬জনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে জখমের ঘটনায় থানায় মামলা রুজু হয়েছে।
  গত ২২শে মে বিকালে এ ঘটনা ঘটে। পরে আহতদের পক্ষ থেকে ৩০শে মে রাজবাড়ী থানায় ১০জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের হয়েছে (মামলা নং-২৫, তাং-৩০/০৫/২০২০ ইং, ধারাঃ ১৪৩/ ৩৪১/ ৩০৭/ ৩২৬/ ৩২৫/ ৩২৩/ ৫০৬ দঃ বিঃ)। তবে এখনো পর্যন্ত কোন আসামী গ্রেফতার হয়নি। আসামী পক্ষ মামলা তুলে নেওয়ার জন্য নানাভাবে হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেছেন মামলার বাদী তোফাজ্জেল হোসেন খান(৫০)। 
  মামলার আসামীরা হলো ঃ মহারাজপুর গ্রামের মৃত হালিম খার ছেলে মঞ্জু খাঁ(৫০), মঞ্জু খার স্ত্রী নুরজাহান বেগম(৪০), ছেলে রুবেল খাঁ(২৮) ও রাসেল খাঁ(২০), ছমির আলী খাঁর ছেলে আলাউদ্দিন খাঁ(৪০), হালিম খার ছেলে বকু খাঁ(৬০), বকু খাঁর ছেলে খোকন খাঁ(২৫), নুরুর ছেলে আজিজ মেকার(৬০), আজিজ মেকারের ছেলে স্বাধীন(২১) ও মিছির মিজির ছেলে পলাশ মিজি(৪৫)। 
  মামলার বাদী তোফাজ্জেল হোসেন খান জানান, আসামীরা তাদের প্রতিবেশী। দীর্ঘদিন ধরে তাদের সাথে জমিজমা নিয়ে বিরোধ চলে আসছে। এর জেরে গত ২২শে মে বিকাল সাড়ে ৫টার দিকে তার ছেলে রনি খান(২৮) আসামী আলাউদ্দিন খাঁর বাড়ীর সামনে দিয়ে আসার সময় আসামীরা তার গতিরোধ করে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। রনিকে রক্ষা করতে গেলে তার চাচা হাতেম, আরিফ, চাচী আকলিমা, চাচাতো ভাই আকাশ ও তোফাজ্জেলকেও একইভাবে কুপিয়ে ও পিটিয়ে জখম করা হয়। আহতদের প্রথমে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবস্থার অবনতি হওয়ায় রনি ও হাতেমকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। 
  মামলার তদন্তকারী কর্মকর্তা রাজবাড়ী থানার এসআই হেমায়েত হোসেন বলেন, করোনা ভাইরাস পরিস্থিতির কারণে ঊর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশনার কারণে আসামী গ্রেফতারে দেরী হচ্ছে। করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হলেই আসামীদের গ্রেফতার করা হবে।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ