ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দির পারুলিয়ায় যুবককে পিটিয়ে হত্যা
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০৩-২৫ ১৬:৫৭:২৫

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের পারুলিয়া গ্রামে বসতবাড়ীর জমির সীমানা নিয়ে বিরোধকে কেন্দ্র করে সৈকত মাতুব্বর(২০) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

  গতকাল ২৫শে মার্চ ভোরে তার মৃত্যু হয়। সে বালিয়াকান্দি উপজেলার জঙ্গল ইউনিয়নের পারুলিয়া গ্রামের সুশান্ত মাতুব্বরের ছেলে। এ ঘটনায় প্রফুল্ল মাতুব্বর, শান্তি লতা মাতুব্বর আহত হলে তাদেরকে বালিয়াকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

  নিহতের পিতা সুশান্ত মাতুব্বর জানান, বসতবাড়ীর সীমানাকে কেন্দ্র করে গত বুধবার বিকালে একই গ্রামের শশা মাতুব্বরের ছেলে সনদ মাতুব্বরের পক্ষের লোক জনের হামলায় সৈকত মাতুব্বর, প্রফুল্ল মাতুব্বর, শান্তি লতা মাতুব্বর আহত হয়। আহতদেরকে বালিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এরমধ্যে সৈকত মাতুব্বরের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল রেফার করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাকে আবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। ঢাকা নেওয়ার পথে গতকাল বৃহস্পতিবার ভোরে তার মৃত্যু হয়। 

  বালিয়াকান্দি থানার ওসি তারিকুজ্জামান বলেন, পুলিশ মৃতদেহের সুরতহাল করে রাজবাড়ী মর্গে পাঠিয়েছে। অভিযোগ পেলে নিয়মিত মামলা রুজু করা হবে।    

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ