ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
স্বাধীনতা দিবসে রাজবাড়ীতে বিএনপির শ্রদ্ধা নিবেদন
  • শেখ রনজু আহাম্মেদ
  • ২০২১-০৩-২৭ ১৮:০৯:১৩

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে রাজবাড়ীতে শহীদদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়েছে বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনসমূহ।  

  এ উপলক্ষে গত ২৬শে মার্চ সকালে জেলা বিএনপি কার্যালয় প্রাঙ্গণ থেকে এসে শহরের ১নং রেলগেট সংলগ্ন শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতিফলকে শ্রদ্ধা নিবেদন করা হয়। 

  প্রথমে বিএনপি, এরপর স্বেচ্ছাসেবক দল ও যুবদলের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদনকালে জেলা বিএনপির আহ্বায়ক এডঃ লিয়াকত আলী, সদস্য-সচিব (দায়িত্বপ্রাপ্ত) এডঃ কামরুল আলম, জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি, কেন্দ্রীয় যুবদলের সাবেক সহ-সম্পাদক ও জেলা যুবদলের সাবেক সফল সভাপতি আতাউর রহমান আতা, জেলা বিএনপির যুগ্ম-আহ্বায়ক রেজাউল করিম শিকদার পিন্টু, জেলা স্বেচ্ছাসেবক দলের সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান লিখন, জেলা যুবদলের সদস্য সচিব আমিনুর রহমান ঝন্টু, অন্যান্যের মধ্যে গোলাম কাশেম, আক্কাস আলী মোল্লা, নূরুল নেওয়াজ, রেজাউল করিম খান রেজা, দুলাল চৌধুরী, লুৎফর রহমান, আব্দুল মালেক, খাইরুজ্জামান খাইরুসহ বিএনপি ও এর অঙ্গ-সহযোগী সংগঠনসমূহের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

  শ্রদ্ধা নিবেদন শেষে স্মৃতিফলকের বেদীতে দাঁড়িয়ে জেলা বিএনপির আহ্বায়ক এডঃ লিয়াকত আলী বলেন, আমাদের পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বীর মুক্তিযোদ্ধা ছিলেন-স্বাধীনতার ঘোষক ছিলেন। মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের এই দিনে আমরা সকল শহীদদের প্রতি শ্রদ্ধা জানাচ্ছি এবং তাদের রূহের মাগফেরাত কামনা করছি। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ