ঢাকা রবিবার, মে ১২, ২০২৪
করোনা ও আম্পান মোকাবেলায় মানুষের জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছে সেনা সদস্যরা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-০৩ ১৪:৫৬:২২
প্রাণঘাতী করোনা এবং সুপার সাইক্লোন আম্পান মোকাবেলায় আপামর মানুষের পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন। গতকাল ৩রা জুনও যশোর অঞ্চলের প্রত্যন্ত এলাকার অসহায় দুস্থ মানুষের হাতে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয় -মাতৃকণ্ঠ।

প্রাণঘাতী করোনা এবং সুপার সাইক্লোন আম্পান মোকাবেলায় নিজেদের পেশাদারিত্ব ও নিষ্ঠার মাধ্যমে আপামর মানুষের পাশে থেকে নিরলসভাবে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন।
  এরই ধারাবাহিকতায় অন্যান্য দিনের মতো গতকাল ৩রা জুনও যশোর অঞ্চলের প্রত্যন্ত এলাকার অসহায় এবং সত্যিকারের দুস্থ মানুষের হাতে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হয়। এর পাশাপাশি সামাজিক দূরত্ব নিশ্চিতের মাধ্যমে করোনার ভয়াল থাবা থেকে সাধারণ মানুষকে মুক্ত করতে সেনাসদস্যরা নিয়মিত টহল জোরদার করেছে। গাড়ী থামিয়ে তাদেরকে সচেতনতামূলক পরামর্শ প্রদানসহ নানাবিধ জনসচেতনতামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে। বিশেষ করে গণপরিবহনগুলো স্বাস্থ্যবিধি মেনে চলাচল করছে কিনা তার উপর জোর নজরদারী রয়েছে।
  অন্যদিকে ঘূর্ণিঝড় আম্পান মোকাবেলার অংশ হিসেবে উপকূলীয় এলাকায় ক্ষতিগ্রস্ত বেড়ীবাঁধ মেরামতের চেষ্টা অব্যাহত রাখার পাশাপাশি শুকনা খাদ্য সামগ্রী, খাওয়ার স্যালাইন, পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট, ফ্রি চিকিৎসা সেবা প্রদান, ওষুধ বিতরণ এবং ঘরবাড়ী মেরামতের কাজও চলমান রয়েছে।

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ