ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ী থানা পুলিশের অভিযানে সাজাপ্রাপ্ত পলাতক আসামী গ্রেপ্তার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৩-২৮ ১৭:১৪:৫৪

রাজবাড়ী থানা পুলিশের অভিযানে উজ্জ্বল শেখ নামে মাদক মামলায় সাজাপ্রাপ্ত পলাতক এক আসামী গ্রেফতার হয়েছে। 

  আলোচিত এসআই হিরন কুমার বিশ্বাসের নেতৃত্বে থানা পুলিশের একটি দল গত ২৫শে মার্চ সন্ধ্যায় রাজবাড়ী সদর উপজেলাধীন আলীপুর ইউনিয়নের আলাদীপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত উজ্জ্বল শেখ আলাদীপুর গ্রামের ইউসুফ শেখের ছেলে। 

  এসআই হিরন কুমার বিশ্বাস জানান, মাদকের একটি মামলায়(জি.আর-৫০৯/১২) মাদারীপুরের আদালত হতে সাজাপ্রাপ্ত হওয়ার পর থেকে গ্রেফতারকৃত উজ্জ্বল শেখ পলাতক ছিল। 

  এসআই হিরন কুমার বিশ্বাস আরও জানান, পুলিশ সুপারের নির্দেশনায় রাজবাড়ী থানা পুলিশের চলমান বিশেষ অভিযানে চলতি মার্চ মাসে ঢাকা, কুষ্টিয়া, পাবনাসহ জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে এ পর্যন্ত আমি হত্যা, ধর্ষণের চেষ্টা, চুরি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলাসহ বিভিন্ন মামলায়  যাবজ্জীবন সাজাপ্রাপ্ত ২জনসহ বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত হয়ে পলাতক থাকা ৯জন আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছি। 

  কনস্টেবল পদে পুলিশ বাহিনীতে যোগদান করা হিরন কুমার বিশ্বাস পদোন্নতি পেয়ে এসআই হওয়াসহ স্বীয় মেধা ও কর্মদক্ষতায় মাত্র কয়েক বছরে কয়েকশত সাজাপ্রাপ্তসহ বিপুল সংখ্যক ওয়ারেন্টের আসামী গ্রেফতার করে বাহিনীর ভাবমূর্তি-সুনাম বৃদ্ধির পাশাপাশি দীর্ঘ দিন রাজবাড়ীতে জেলাতে কর্মরত থেকে অপরাধী-দুর্বৃত্ত ছাড়া আপামর মানুষের আস্থা অর্জন করেছেন।  

 
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
সর্বশেষ সংবাদ