ঢাকা সোমবার, মে ১৩, ২০২৪
করোনা পরিস্থিতি ও আম্পান পরবর্তী সময়ে নিরলস কাজ করে যাচ্ছে যশোর সেনানিবাস
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-০৪ ১৭:৪২:১৮
করোনা পরিস্থিতি ও আম্পান পরবর্তী কঠিন সময়ে মানুষকে সুরক্ষিত ও নিরাপদ রাখতে প্রতিনিয়ত মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন -মাতৃকণ্ঠ।

করোনা পরিস্থিতি ও আম্পান পরবর্তী কঠিন সময়ে মানুষকে সুরক্ষিত ও নিরাপদ রাখতে প্রতিনিয়ত মানবতার কল্যাণে কাজ করে যাচ্ছে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন।
  এরই ধারাবাহিকতায় করোনা সম্পর্কে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে বিভিন্ন ব্যানার/প্ল্যাকার্ড সম্বলিত ”ঘন ঘন হাত ধুই, করোনা থেকে নিরাপদ রই” লেখা নিয়ে প্রতিনিয়ত মানুষের দ্বারে দ্বারে সচেতনতা সৃষ্টির চেষ্টা অব্যাহত রেখেছে তারা। করোনার মধ্যে চালুকৃত গণপরিবহন সরকার নির্দেশিত স্বাস্থ্য বিধি অনুযায়ী চলাচল করছে কিনা তা তদারকিতে সোচ্চার অবস্থানে রয়েছে সেনা সদস্যরা। 
  এছাড়াও বিভিন্ন স্থানে ত্রাণ বিতরণ, জীবাণুনাশক স্প্রে করা, জনসচেতনতায় মাইকিং করা, ফ্রি চিকিৎসা সেবা, ওষুধ বিতরণ এবং দুস্থ কৃষকদের মাঝে বিভিন্ন প্রকার শস্য/সবজি বীজ বিতরণসহ নানাবিধ জনসেবামূলক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। 
  অন্যদিকে ঘূর্ণিঝড় আম্পান মোকাবেলায় ক্ষতিগ্রস্ত উপকূলীয় এলাকায় বাঁধ নির্মাণ অব্যাহত রাখার পাশাপাশি ঘরবাড়ী মেরামত, জরুরী চিকিৎসা সহায়তা প্রদান, বিশুদ্ধ পানি সরবরাহসহ নানাবিধ জনসেবামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে যশোর সেনানিবাসের সেনা সদস্যরা।

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ