ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
বালিয়াকান্দি উপজেলার এসিল্যান্ড আবু দারদার বিদায় সংবর্ধনা প্রদান
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০৪-০৮ ১৪:৪৬:৪৩
বালিয়াকান্দিতে সহকারী কমিশনার(ভূমি) এস এম আবু দারদাকে গতকাল ৮ই এপ্রিল দুপুরে বদলিজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে সহকারী কমিশনার(ভূমি) এস এম আবু দারদাকে বদলিজনিত বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

  গতকাল ৮ই এপ্রিল দুপুরে উপজেলা অফিসার্স ক্লাবের আয়োজনে তাকে বিদায় সংবর্ধনা দেয়া হয়। 

  অফিসার্স ক্লাবের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও উপজেলা প্রকৌশলী মোঃ আলমগীর বাদশাহ’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে অফিসার্স ক্লাবে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্যে রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ। 

  সভায় বিদায়ী সহকারী কমিশনার(ভূমি) এসএম আবু দারদা, আমন্ত্রিত অতিথি হিসেবে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শাফিন জব্বার, বালিয়াকান্দি থানা অফিসার ইনচার্জ তারিকুজ্জামান, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী এজাজ কায়সার, সহকারী মৎস্য কর্মকর্তা রবিউল হক, জঙ্গল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নৃপেন্দ্রনাথ বিশ^াস ও ইসলামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হোসেন খান প্রমূখ বক্তব্য রাখেন।

  উল্লেখ্য, বিদায়ী সহকারী কমিশনার(ভূমি) এসএম আবু দারদা ২০২০ সালের ২০শে মে বালিয়াকান্দিতে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিসেবে যোগদান করে। বালিয়াকান্দিতে তিনি যোগদানের পর থেকে খাস উমি উদ্ধারসহ দাপ্তরিক কাজ সৎ ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেন। তার নতুন কর্মস্থল মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলাতে।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ