ঢাকা মঙ্গলবার, মে ১৮, ২০২১
রাজবাড়ী জেলার তিন উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৪-১০ ০২:০৯:৫৮

রাজবাড়ী জেলার পাংশা, কালুখালী ও বালিয়াকান্দি উপজেলায় ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

  গতকাল ৯ই এপ্রিল রাজবাড়ী জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদের স্বাক্ষরিত বাংলাদেশ ছাত্রলীগ রাজবাড়ী জেলা শাখার প্যাডে আগামী ১বছরের জন্য এই কমিটির অনুমোদন দেওয়া হয়। 

  ঘোষিত কমিটিতে পাংশা উপজেলায় সভাপতি কামাল আল মামুন, সহ-সভাপতি জহুরুল হক সবুজ, সাধারণ সম্পাদক রেজাউল করিম সরদার, যুগ্ম-সাধারণ সম্পাদক মাসুদ রানা, সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান ও সাহেদ আলী নিয়ে নতুন কমিটি করা হয়। 

  কালুখালী উপজেলায় সভাপতি শেখ মোঃ রিপন, সহ-সভাপতি শিহাব উদ্দিন, সাধারণ সম্পাদক সাগর মন্ডল, যুগ্ম-সাধারণ সম্পাদক নাজির হোসেন, সাংগঠনিক সম্পাদক হেদায়েতুল ইসলাম সোহাগ ও পারভেজ শেখ।

  বালিয়াকান্দি উপজেলায় সভাপতি তৌফিক আল সাদিদ, সহ-সভাপতি সাইফুল ইসলাম তুরান, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক শেখ হাদিসউজ্জামান রুদ্র, সাংগঠনিক সম্পাদক পদে আল আদিয়াত জিসান ও সাহেদ সিদ্দিককে অন্তর্ভূক্ত উপজেলা ছাত্রলীগের নতুন কমিটি ঘোষণা করা হয়।

  জেলা ছাত্রলীগের সভাপতি জাকারিয়া মাসুদ রাজিব ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ বলেন, করোনার কারণে চিঠির মাধ্যমে ৩টি উপজেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ষোঘণা করেছিলাম। আজকে সেখানে নতুন কমিটি দেওয়া হলো। নতুন নেতৃত্বে এ তিনটি উপজেলায় ছাত্রলীগকে আরো গতিশীল করবে। 

  তারা আরো বলেন, ছাত্রলীগের নেতাকর্মীদের এমন কাজ করা যাবে না যাতে দলের ভাবমূর্তি নষ্ট হয়। আমাদের সকলকে বঙ্গবন্ধুর আদর্শের রাজনীতি করতে হবে। যারা বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করবে আমরা তারাই ছাত্রলীগের নতুন কমিটিতে পদ পাবে।

রাজবাড়ীতে হেফাজতের কার্যকরী কোন কমিটি নেই
রাজবাড়ীতে আওয়ামী লীগের উদ্যোগে সীমিত আকারে ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন
হেফাজতে ইসলামকে রাজবাড়ীতে ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করা হবে ঃ জেলা আ’লীগের নেতৃবৃন্দ
সর্বশেষ সংবাদ