ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দির নারুয়ায় শিক্ষক বদরকে হত্যার চেষ্টা মামলার আসামী গ্রেফতার
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০৪-১৩ ১৫:৩৪:০৩

রাজবাড়ী জেলার বালিয়াকান্দির নারুয়া লিয়াকত স্মৃতি স্কুল এন্ড কলেজের শিক্ষক মোঃ বদিউজ্জামান বদর (৪০)কে রড দিয়ে পিটিয়ে হত্যার চেষ্টা মামলার ২নং আসামী ইলিয়াস মন্ডলকে থানা পুলিশ গ্রেফতার করেছে।

  আসামী গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন মামলার তদন্তকারী কর্মকর্তা এস আই ফায়েজুর খান।

  গতকাল ১৩ই এপ্রিল বেলা ১১টার দিকে বালিয়াকান্দির নারুয়া ইউনিয়নের কোনাগ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী ইলিয়াস মন্ডল কোনাগ্রামের আলীবদ্দী মন্ডলের ছেলে।

  মামলার তদন্তকারী কর্মকর্তা এস.আই ফায়েজুর খান বলেন, কলেজ শিক্ষককে লোহার রড ও চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে হত্যার চেষ্টার মামলার দুই নম্বর আসামী ছিল ইলিয়াস মন্ডল। গোপন সংবাদের ভিত্তিতে গতকাল মঙ্গলবার বেলা ১১টার দিকে তাকে কোনাগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। 

  উল্লেখ্য, গত ৪ঠা এপ্রিল বিকালে নারুয়া ইউনিয়নের কোনাগ্রামের বাইতুল মামুর জামে মসজিদের সামনে লোহার রড ও চাপাতি দিয়ে নারুয়া লিয়াকত আলী স্মৃতি স্কুল এন্ড কলেজের শিক্ষক বদিউজ্জামানকে কুপিয়ে গুরুতর জখম করে আসামীরা। এক পর্যায়ে আসামীরা বদিউজ্জামানকে মৃত ভেবে তাকে ফেলে রেখে চলে গেলে তার আর্তচিৎকারে স্থানীয়রা তাকে উদ্ধার করে। পরে আহত শিক্ষকের স্বজনরা দ্রুত চিকিৎসার জন্য ফরিদপুর হাসপাতালে ভর্তি করান এবং ঐ রাতেই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী তার পায়ে অস্ত্রপচার করান  এবং মাথা ও হাতের বিভিন্ন ক্ষতস্থানে  সেলাই করা হয়।

  তার বাম পায়ের হাটু থেকে পায়ের গোড়ালি পর্যন্ত দুটি জায়গার মোট তিনটি অংশ ভেঙে যায়।। 

  এ ঘটনায় আহত কলেজ শিক্ষকের বড় ভাই মোঃ ইসলাম মন্ডল বাদী হয়ে পরের দিন সোমবার রাতে বালিয়াকান্দি থানায় একটি মামলা দায়ের করেন। 

  সেই মামলায় নারুয়া ইউনিয়নের কোনাগ্রামের মৃত তিজারত মন্ডলের ছেলে বিএনপি নেতা শাহাদত মন্ডল, আলীবদ্দি মন্ডলের ছেলে ইলিয়াস মন্ডল ও জাকির মন্ডলের ছেলে ইরান মন্ডলকে আসামী করা হয়। 

  উক্ত আসামীর মধ্যে ১নং আসামী শাহাদত মন্ডলের নামে বালিয়াকান্দি থানায় পূর্বের আরো ৩টি মামলা রয়েছে। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ