ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
দৌলতদিয়া ঘাটে কলার ট্রাক উল্টে ভিক্ষুক মহিলা নিহত॥চালক গ্রেপ্তার
  • আবুল হোসেন
  • ২০২১-০৪-১৮ ১৪:৩৪:৫৩

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া ঘাটে কলা বোঝাই ট্রাক উল্টে পথচারী এক ভিক্ষুক নারী নিহত হয়েছে। 

  গতকাল ১৮ই এপ্রিল দুপুর ৩টায় দৌলতদিয়া ঘাটের ঢাকা-খুলনা মহাসড়কের পেট্রোল পাস্পের বিপরীত দিকে ফেলু মোল্লা পাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে। 

  নিহত মৃত মোছাঃ ফুলজান ওরফে ফুলবড়ু(৬৫) সে গোয়ালন্দ পৌরসভার ৭নং ওয়ার্ডের মৃত ছুরমান শেখের স্ত্রী। বর্তমানে সে দৌলতদিয়া সাইনবোর্ড এলাকায় তার মেয়ের বাড়ীতে থেকে লঞ্চ ও ফেরীতে ভিক্ষাবৃত্তি করতো।

  তার মেয়ে ও এলাকাবাসী সুত্রে জানাযায়, ভিক্ষুক মহিলা মেয়ের বাড়ী থেকে রাস্তার পাশ দিয়ে হেটে টার্মিনালের দিকে যাচ্ছিল, পিছন দিক থেকে মাগুরা থেকে ছেড়ে আসা কলা বোঝাই ট্রাক অন্য একটি মাটির ট্রাকের সাথে পাল্লা দিয়ে ফেরী ঘাটের দিকে যাওয়ার সময় দ্রুতগতিতে বেপরোয়াভাবে চলার কারণে কলা বোঝাই ট্রাক (ঢাকা-মেট্রো-ড-১৪-৬২০৮) টি চাকা উল্টে ভিক্ষুক মহিলার গায়ের উপর পড়ে। এতে নিচে চাপা পড়ে তার ঘটনাস্থলে তাহার মৃত্যু হয়। এলাকাবাসী ও ফায়ার সার্ভিস এসে মৃতদেহটি উদ্ধার করে।

  দৌলতদিয়া ঘাটে কর্তব্যরত ট্রাফিক ইন্সেপেক্টর মোঃ মিজানুর রহমান বলেন, দুইটি ট্রাক দ্রুতগতিতে পাল্লা দিয়ে পাশাপাশি চলার কারণে কলার ট্রাকটি উল্টে গিয়ে পথচারী ভিক্ষুকের উপরে পড়ে। েেত ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘাতক ট্রাক ও চালক মোঃ জাহাঙ্গীর মোল্লাকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ