ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে নারী শ্রমিককে ধর্ষণ চেষ্টার অভিযোগে পোল্ট্রি ফার্ম মালিক নজরুল গ্রেফতার
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৪-২১ ১৫:১২:৪৬
নারী শ্রমিককে ধর্ষণ চেষ্টার অভিযোগে গতকাল বুধবার গোয়ালন্দ ঘাট থানা পুলিশ পৌর এলাকার পোল্ট্রি ফার্মের মালিক নজরুল শিকদারকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ পৌর এলাকায় পোল্ট্রি ফার্মের এক নারী শ্রমিক (৩৬)কে ধর্ষণ চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। 

  এ ঘটনায় ভুক্তভোগী মহিলা গতকাল বুধবার গোয়ালন্দ ঘাট থানায় একটি ধর্ষণ চেষ্টার মামলা দায়ের করেছেন।

  থানা পুলিশ এ মামলার একমাত্র আসামি মোঃ নজরুল শিকদার (৪০)কে গ্রেফতার করেছে। সে পৌরসভার ৩নং ওয়ার্ডের নছর উদ্দিন সরদার পাড়ার আহম্মদ আলীর ছেলে। বিধবা ওই মহিলা নজরুল শিকদারের ফার্মে শ্রমিক হিসেবে কাজ করেন। এ ঘটনাটি ধামাচাপা দিতে এলাকার প্রভাবশালীরা শালিস বৈঠকের আয়োজন করে। কিন্তু মহিলা লোক দেখানো শালিস না মেনে থানায় মামলা করেন।

  মামলার এজাহারে ওই নারী উল্লেখ করেন, ৫বছর আগে তার স্বামী মারা যান। দুটো ছেলে-মেয়ে নিয়ে খুব কষ্টে দিন কাটান। এক পর্যায়ে দেড় বছর আগে গ্রামের নজরুল শিকদার তাকে তার ফার্মে কাজ দেয়। তখন থেকেই আমার উপর তার কু-নজর ছিল। সম্প্রতি সে আমাকে বিয়ে করার করা বলে। এক পর্যায়ে আমিও তাকে বিশ্বাস করতে থাকি। গত ৫ই এপ্রিল তারিখ সকাল সাড়ে ৯ টার দিকে সে আমাকে ফার্মের অফিস রুমে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণের চেষ্টা করে। আমি বিয়ের আগে শারীরিক সম্পর্ক না করার কথা বললে সে দ্রুতই আমাকে বিয়ে করবে বলে আশ্বস্ত করে। কিন্তু আমি তাকে বিশ্বাস না করে কোনমতে সেখান থেকে নিজেকে রক্ষা করি।

  ঘটনার দুইদিন পর ৭ই এপ্রিল ফার্মে কাজে গিয়ে তার মুখোমুখি হই। তাকে বিয়ের কথা বলি। এ পর্যায়ে সে আমাকে সরাসরি না বলে দেয়।

  বিষয়টি এলাকায় জানাজানি হলে গ্রামের লোকজন শালিসের মাধ্যমে মিমাংসা করে দেওয়ার চেষ্টা করে। কিন্তু  আমি সেই শালিস মানিনি। আমি তার কঠিন শাস্তি চাই।

  এ প্রসঙ্গে গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, অভিযুক্ত আসামী নজরুলকে গ্রেফতার করা হয়েছে। মামলার তদন্ত শুরু হয়েছে। 

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ