ঢাকা মঙ্গলবার, মে ১৮, ২০২১
রাজবাড়ীর বানিবহে চাঁদা না দেওয়ায় অপহৃত মাংস ব্যবসায়ী উদ্ধার॥জবাইকৃত গরু ও টাকা উদ্ধার হয়নি
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৫-০৪ ০০:২৬:৫০
দুর্বৃত্তদের হাত থেকে উদ্ধার হওয়া রাজবাড়ী সদর উপজেলার বানিবহ বাজারের মাংস ব্যবসায়ী মোসলেম মোল্লা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে -মাতৃকণ্ঠ।

চাঁদা না দেওয়ায় গতকাল ৩রা মে সকাল ৬টার দিকে রাজবাড়ী সদর উপজেলার বানিবহ বাজার থেকে জবাইকৃত গরু-টাকা ও মোটর সাইকেলসহ মোসলেম মোল্লা(৩০) নামে এক মাংস ব্যবসায়ীকে দোকান থেকে অপহরণ করে নিয়ে মারপিটের মাধ্যমে আহত করেছে একদল দুর্বৃত্ত। 

  আহত মাংস ব্যবসায়ী মোসলেম মোল্লাকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। সে বানীবহ ইউনিয়নের বৃচাত্রা গ্রামের শাহজুদ্দিন মোল্লার ছেলে।

  আহত মাংস ব্যবসায়ী মোসলেম মোল্লা জানান, বানিবহ বাজারে আমার বাবার মাংসের দোকান আছে। আমি সেখানে বাবার সাথে মাংসের ব্যবসা পরিচালনা করি। কিছুদিন যাবৎ কাজীবাঁধা এলাকার সোর্স বাবুল, টোকন, শাহীন ও শাকিল আমার কাছে চাঁদা দাবী করতো। চাঁদা দিতে অস্বীকার করায় তারা তার ওপর ক্ষিপ্ত ছিল। প্রতিদিনের ন্যায় গতকাল সোমবার সকাল ৬টার দিকে আমি গরু জবাই করার কাজ করতে থাকি। হঠাৎ করে উক্ত দুর্বৃত্তরা আমার দোকানে আসে এবং আমাকে ডেকে একটু দূরে নিয়ে আমি কোন কিছু বুঝে উঠার আগেই আমাকে পিছে থেকে মারধর করতে থাকে। আর দুর্বৃত্তদের কয়েক জন মিলে আমার জবাই করা গরু ভ্যানে উঠায় এবং আমার ব্যবহৃত একটি ১২৫ সিসি ডিসকভার মোটর সাইকেল ও আমার মানিব্যাগে থাকা নগদ ৫১ হাজার টাকা ছিনিয়ে নিয়ে দুর্বৃত্তরা আমাকে জোরপূর্বক ওদের মোটর সাইকেলে করে উঠিয়ে কাজীবাঁধা এলাকায় ফাঁকা জায়গায় নিয়ে এসে মারপিট করতে থাকে। এ সময় আমার চিৎকার শুনে এলাকার লোকজন ছুটে এসে আমাকে অচেতন অবস্থায় উদ্ধার করে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করে।

  মোসলেম মোল্লা আরো বলেন, গত ২রা মে তিনি হাট থেকে ৫৪হাজার টাকা দিয়ে একটি গরু ক্রয় করে বাড়ীতে রাখেন। সেই গরুটি গতকাল ৩রা মে সকালে বানীবহ বাজারে জবাই করে তার দোকানে বিক্রির জন্য আনেন। 

  রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার মজুমদার জানান, ঘটনাটি শোনার পর থেকে পুলিশের টিম অভিযান চালিয়ে মাংস ব্যবসায়ী মোসলেম মোল্লা ও তার মোটর সাইকেলটি উদ্ধার করেছে। 

  তিনি আরো জানান, এ ব্যাপারে রাজবাড়ী থানায় মামলা হয়েছে। পুলিশের একটি টিম জবাইকৃত গরু উদ্ধার ও ঘটনার জড়িত দুর্বৃত্তদের গ্রেফতারে অভিযান পরিচালনা করছে।

গোয়ালন্দ পৌরসভার ওয়ার্ড কাউন্সিল শাহিন গ্রেফতার
জীবনের ঝুঁকি নিয়েই কর্মস্থলে ফিরছে ওরা!
দৌলতদিয়া ফেরী ঘাটে স্বাস্থ্যবিধি না মানায় ভ্রাম্যমান আদালতে জরিমানা
সর্বশেষ সংবাদ