ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে অতিরিক্ত দামে গ্যাস সিলিন্ডার বিক্রি করায় মোবাইল কোর্টে ৩জন দোকানীর জরিমানা
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৫-০৫ ১৪:১৯:৫৭
রাজবাড়ী বাজারে অতিরিক্ত দামে জ্বালানী গ্যাস সিলিন্ডার বিক্রির দায়ে গতকাল ৫ই মে ৩টি প্রতিষ্ঠানকে মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামান -মাতৃকণ্ঠ।

রাজবাড়ীতে অতিরিক্ত দামে জ্বালানী গ্যাসের সিলিন্ডার বিক্রির দায়ে ৩টি প্রতিষ্ঠানকে ৪হাজার টাকা জরিমানা করা হয়েছে। 

  গতকাল ৫ই মে দুপুরের দিকে রাজবাড়ী শহরের গ্যাস সিলিন্ডার বিক্রির দোকানগুলোকে অভিযান চালানো হয়। এ সময় সরকার কর্তৃক নির্ধারিত দামের চেয়ে বেশি দামে গ্যাস বিক্রি করায় মোবাইল কোর্টের মাধ্যমে জরিমানা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামান। 

  এ সময় তাকে অভিযানে সহযোগিতা করেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর রাজবাড়ী কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ শরীফুল ইসলাম ও জেলা স্যানিটারী ইন্সপেক্টর সূর্য কুমার প্রমানিকসহ জেলা ব্যাটালিয়ন আনসার সদস্যবৃন্দ।

  এ বিষয়ে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ আসাদুজ্জামান বলেন, রাজবাড়ী শহরে গ্যাস সিলিন্ডার বিক্রির দোকানে অভিযান চালানো হয়। এ সময় সরকার কর্তৃক নির্ধারিত দামের চেয়ে বেশি দামে গ্যাস বিক্রি করার দায়ে ৩টি প্রতিষ্ঠানকে ৪হাজার টাকা জরিমানা করা হয়। এ ছাড়াও স্বাস্থ্যবিধি না মানায় অন্য ১টি প্রতিষ্ঠানকে ১শত টাকা জরিমানা করা হয়।

  তিনি আরো বলেন, অভিযানকালে শহরের ফলের দোকানেগুলোতে অধিক মুনাফা না করে তরমুজের পাইকারী ও খুচরা বিক্রিকারীদের ন্যায্যমূল্যে পণ্য বিক্রির নিদের্শনা দেওয়া হয়।  

  এছাড়াও স্বাস্থ্যবিধি মেনে চলতে মানুষকে সচেতনতা করে করে জেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক ও স্যানিটাইজার বিতরণ করা হয়।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ