ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী শহরের শ্রীপুরে এক বাড়িতে সন্ত্রাসী হামলায় থানায় অভিযোগ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৫-২৪ ১৫:০৮:৩২
রাজবাড়ী শহরের শ্রীপুর এলাকায় গত ২১শে মে রাত সাড়ে ১১টার দিকে পূর্ব শত্রুতার জেরে শাহিন ভূইয়ায় বসত বাড়িতে হামলা ঘটনা ঘটে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী শহরের শ্রীপুর এলাকায় পূর্ব শত্রুতার জেরে শাহিন ভূইয়ায় বসত বাড়িতে হামলা ঘটনা ঘটেছে। 
  গত ২১শে মে রাত সাড়ে ১১টার দিকে সন্ত্রাসীরা দেশীয় অস্ত্র নিয়ে বসত বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও হত্যার হুমকি প্রদান করেন। শাহিন শ্রীপুর এলাকার ইছাক ভূইয়ার ছেলে। 
  এ ঘটনায় শাহিনের বাবা ইছাক ভূইয়া বাদী হয়ে রাজবাড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।  
  গতকাল ২৪শে মে ইছাক ভূইয়া সাংবাদিকদের বলেন, আমার ছেলে শাহিনের সাথে সামাজিক বিষয়দি নিয়ে দীর্ঘদিন ধরে স্থানীয় সন্ত্রাসীদের শত্রুতা ও দ্বন্দ্ব চলে আসছে। এ প্রেক্ষিতে গত ২১শে মে রাতে সন্ত্রাসীরা বসত বাড়িতে ভাংচুর চালিয়ে প্রায় ১লক্ষ ৫০হাজার টাকা ক্ষতি করে এবং যাওয়ার সময় তারা হত্যার হুমকী দিয়ে যায়। 
  এ ঘটনার পরে আমি রাজবাড়ী থানায় সজ্জনকান্দা এলাকার ৬জন সন্ত্রাসীর নাম উল্লেখ করে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি।
  নাম প্রকাশ না করার শর্তে এলাকাবাসীরা বলেন, শ্রীপুর এলাকাতে কিশোর গ্যাং গড়ে উঠছে। এই গ্যাংয়ের সাথে জড়িত আছে ২০/২৫ জন। তারা নানা অপরাধের সাথে জড়িত। এসব সন্ত্রাসীর অনেকের বিরুদ্ধে থানায় মামলা আছে বলেও তারা জানান। 
  রাজবাড়ী পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর কাজী মাহতাব উদ্দিন তৌহিদ বলেন, সমাজ ও এলাকার শান্তি বজায় রাখতে যেই অপরাধ করবে বা অন্যায়ের সাথে জড়িত থাকবে তাকেই আইনের আওতায় নিয়ে আসতে হবে আইন-শৃঙ্খলা বাহিনীকে। তাহলেই সমাজ সুন্দর ভাবে পরিচালিত হবে।  

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ