ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
রাজবাড়ী জেলা পুলিশের কল্যাণ সভায় প্রশংসনীয় কাজের স্বীকৃতিস্বরূপ ৪৮ পুলিশ সদস্য পুরস্কৃত
  • চঞ্চল সরদার
  • ২০২১-০৫-২৫ ১৪:৫৩:২৮
রাজবাড়ী পুলিশ লাইন্সের ড্রিলসেডে গতকাল ২৫শে মে সকালে জেলা পুলিশের মাসিক কল্যাণ সভায় পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান প্রশংসনীয় ভালো কাজের স্বীকৃতি স্বরূপ শ্রেষ্ঠ অফিসার হিসেবে সদর থানার ওসি স্বপন কুমার মজুমদারকে পুরস্কার প্রদান করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা পুলিশের মাসিক কল্যাণ সভা গতকাল ২৫শে মে সকালে পুলিশ লাইন্সের ড্রিলসেডে পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

  সভায় জেলা পুলিশ সদস্যদের কল্যাণ সংক্রান্ত আলোচনা ও সমস্যা সমাধান করা হয়। এ ছাড়াও সভায় জেলার সকল থানার ওসি এবং সকল পুলিশ সদস্যদের দায়িত্বশীলতার সাথে কাজ করার জন্য নিদের্শনা প্রদান করা হয়।

  সভায় অতিরিক্ত পুলিশ সুপার(প্রশাসন ও অপরাধ)  মোঃ সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শেখ শরীফ-উজ-জামান, এএসপি প্রবেশনার ও সকল থানার ওসি এবং পুলিশের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। 

  সভায় গত মার্চ ও এপ্রিলে প্রশংসনীয় ভালো কাজের স্বীকৃতি স্বরূপ পাংশার মুরসালিন হত্যা মামলার জন্য অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) শেখ শরীফ-উজ-জামান, শ্রেষ্ঠ অফিসার হিসেবে রাজবাড়ী সদর থানার ওসি স্বপন কুমার মজুমদার, শহীদ হত্যা মামলায় রাজবাড়ী সদর থানার তদন্ত ওসি মোঃ আমিনুল ইসলাম, গোয়ালন্দে গলা কেটে ও বালিচাপা দিয়ে হত্যাসহ কয়েকটি মামলার রহস্য উদঘাটন করায় জেলা গোয়েন্দা শাখার(ডিবি’র) ওসি প্রানবন্ধু চন্দ্র বিশ্বাস, শ্রেষ্ঠ অস্ত্র উদ্ধারকারী হিসেবে পাংশা মডেল থানার  মাহবুবুল আলম, শ্রেষ্ঠ এসআই মোটর সাইকেল উদ্ধার ও তামিলে রাজবাড়ী সদর থানার এসআই হিরণ কুমার বিশ্বাস, শ্রেষ্ঠ মাদক উদ্ধারকারী জেলা গোয়েন্দা শাখার এসআই মোজাম্মেল হক, জঙ্গি সংক্রান্তে জেলা বিশেষ শাখার এসআই আবুল হোসেন, মোবাইল ফোন উদ্ধারে এসপি অফিসের এমআইএস শাখার ফেরদৌস সালামসহ রাজবাড়ী জেলার ৫টি থানার ৪৮ জন পুলিশ সদস্যকে বিভিন্ন ক্যাটাগরিতে নগদ অর্থ পুরষ্কার প্রদান করা হয়।

  মাসিক কল্যাণ সভা শেষে দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে কনফারেন্স রুমে মাসিক আইন-শৃঙ্খলা সংক্রান্ত অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়। 

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ