ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
এমপি পুত্র মিতুলের নির্দেশনায় করোনা প্রতিরোধে কাজ করেছে মৃগী ইউনিয়ন যুবলীগ-ছাত্রলীগ
  • কালুখালী প্রতিনিধি
  • ২০২০-০৬-০৯ ১৪:৫৮:৫৩
করোনা প্রতিরোধে স্বেচ্ছাসেবী হিসেবে কাজ শুরু করেছে কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য মোঃ জিল্লুল হাকিমের পুত্র ও জেলা আওয়ামী লীগের সদস্য আশিক মাহমুদ মিতুল হাকিমের নির্দেশনা অনুযায়ী করোনা প্রতিরোধে স্বেচ্ছাসেবী হিসেবে কাজ শুরু করেছে কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।
  জানা গেছে, মিতুল হাকিম গত ৭ই জুন কালুখালীর রতনদিয়া রজনীকান্ত সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের হলরুমে উপজেলার ৭টি ইউনিয়নের যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীদের জন্য স্বাস্থ্য সুরক্ষা উপকরণ প্রদান করে তাদেরকে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করার নির্দেশনা প্রদান করেন। এরই ধারাবাহিকতায় গতকাল ৯ই জুন বেলা ১১টার দিকে মৃগী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুজ্জামান সাগর মোল্লা ইউনিয়নের যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের মধ্যে মিতুল হাকিম কর্তৃক প্রদত্ত স্বাস্থ্য সুরক্ষা উপকরণ (মাস্ক, হ্যান্ড গ্লাভস ও ফেসশীল্ড) বিতরণ করেন।
  পরে তারা করোনা প্রতিরোধ কার্যক্রমের অংশ হিসেবে ঢাকা থেকে আসা আখরজানী গ্রামের রফিকুল ইসলাম তনু’র পুত্র রাশেদুল ইসলাম ও খড়খড়িয়া গ্রামের আয়নাল খানের পুত্র সুরুজ খানের বাড়ীতে গিয়ে তাদেরকে ১৪দিন হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ এবং যে কোন প্রয়োজনে সহযোগিতার আশ্বাস দেন। 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ