ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
পাংশায় দ্বিতীয় মেয়াদে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পদে ডাঃ জিয়াউলের যোগদান
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৬-০৯ ১৫:০০:৩৬
পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা পদে গতকাল মঙ্গলবার সকালে নবাগত ডাঃ মোঃ জিয়াউল হোসেনকে ফুলেল শুভেচ্ছা জানান চিকিৎসক ও অন্যান্য স্টাফবৃন্দ -মাতৃকণ্ঠ।

 দ্বিতীয় মেয়াদে রাজবাড়ী জেলার পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে কর্মস্থলে যোগদান করেছেন ডাঃ মোঃ জিয়াউল হোসেন। গতকাল ৯ই জুন সকালে পাংশা হাসপাতালে তাকে ফুলেল অভ্যর্থনা জানান চিকিৎসক কর্মকর্তাবৃন্দ।
  জানা যায়, গত ঈদুল ফিতরের আগে পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ আনজুয়ারা খাতুন সুমীর লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে বদলী হয়েছে। আর কালিগঞ্জ থেকে পাংশায় একই পদে স্থলাভিষিক্ত হন ডাঃ মোঃ জিয়াউল হোসেন। তিনি গত ২৩শে মে পাংশায় যোগদান করেন। কিন্তু করোনা পজিটিভির কারণে রাজবাড়ী শহরের নিজ বাড়ীতে হোম আইসোলেশনে চিকিৎসাধীন ছিলেন তিনি। সুস্থ্য হয়ে গতকাল ৯ই সকাল ১১টার দিকে পাংশা হাসপাতালের নিজ কর্মস্থলে পৌঁছিলে হাসপাতালের আরএমও ডাঃ তরুন কুমার পালের নেতৃত্বে ভারপ্রাপ্ত স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ ফজলে রাব্বী, ডাঃ সৌরভ দেবনাথ, ডাঃ দেলোয়ার হোসেন ও ডাঃ বিজয় সরকারসহ অন্যান্য স্বাস্থ্য কর্মকর্তাবৃন্দ তাকে ফুলেল শুভেচ্ছা জানায়।
  সূত্রমতে, ২০১৬ সালের ৬ই মার্চ থেকে ২০১৭ সালের ১৬ই জুলাই পর্যন্ত পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে সততা ও সুনামের সাথে দায়িত্ব পালন করেন ডাঃ মোঃ জিয়াউল হোসেন। এনেস্থেসিয়া ডিএ দুই বছরের কোর্স শেষে তিনি লালমনিরহাট জেলার কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে চাকুরী করেন। গত ঈদুল ফিতরের আগে পুষ্টি সপ্তাহ উপলক্ষে সরকারী বরাদ্দের শিশুদের জন্য পুষ্টিসমৃদ্ধ ত্রাণ বিতরণ নিয়ে সমালোচনার মুখে ডাঃ আনজুয়ারা খাতুন সুমীর বদলী হলে তার স্থলে দ্বিতীয় মেয়াদে পাংশা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হিসেবে বদলী হয়ে আসেন ডাঃ মোঃ জিয়াউল হোসেন।
  গতকাল মঙ্গলবার নিজ দপ্তরে স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মচারীদের সাথে শুভেচ্ছা বিনিময়কালে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের সার্বিক দিক-নির্দেশনায় তৃণমূলে স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণসহ করোনা সংকট মোকাবেলায় সংশ্লিষ্ট সকলকে দায়িত্বশীলভাবে কাজ করার আহবান জানান তিনি।

 

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ