ঢাকা রবিবার, মে ১২, ২০২৪
রাজবাড়ী সদর থানা পুলিশের অভিযানে অস্ত্র ও গুলিসহ সন্ত্রাসী আলীম গ্রেফতার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-০৯ ১৫:০৪:৫৩
রাজবাড়ী থানার পুলিশ গতকাল ৯ই জুন ভোরে কালীনগর গ্রামে অভিযান চালিয়ে ডিএসবির তালিকাভুক্ত সন্ত্রাসী আব্দুল আলীম শেখ ওরফে ছোট আলীমকে ১টি ওয়ান শুটার গান ও ১টি কার্তুজসহ গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদারের নেতৃত্বে থানার এস.আই হিরণ কুমার বিশ্বাস, এস.আই মোঃ আতাউর রহমান, এএসআই মাহাবুব এবং এএসআই সামাদসহ সঙ্গীয় ফোর্স গতকাল ৯ই জুন ভোর সোয়া ৫টায় সদর উপজেলার কালীনগর গ্রামে অভিযান চালিয়ে ডিএসবির তালিকাভুক্ত সন্ত্রাসী আব্দুল আলীম শেখ ওরফে ছোট আলীম (৩২)কে ১টি ওয়ান শুটার গান ও ১টি কার্তুজসহ গ্রেফতার করেছে।
  রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার জানান, গত গত ৩রা জুন রাত পৌনে ১০টায় গঙ্গাপ্রসাদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সামনে রাস্তার উপর মধু ও তার সঙ্গীদের গুলি এবং কুপিয়ে জখম করার ঘটনার সাথে জড়িত ডিএসবির তালিকাভুক্ত সন্ত্রাসী আব্দুল আলীম শেখ ওরফে ছোট আলীম নিজ বাড়ী কালীনগরে অবস্থান করছে গোপন সংবাদে এমন খবর পেয়ে গতকাল মঙ্গলবার ভোরে তার বাড়ীতে অভিযান চালিয়ে ১টি ওয়ান শুটার গান ও ১টি কার্তুজসহ গ্রেফতার করা হয়। তার পিতার নাম মোঃ সামছু শেখ। 
  এ ব্যাপারে তার বিরুদ্ধে রাজবাড়ী থানায় মামলা নং-৮ তাং-০৯/০৬/২০২০ইং, ধারা অস্ত্র আইনের ১৯(এ)এফ) দায়ের করা হয়েছে।
  থানা সূত্রে জানা গেছে, গ্রেফতারকৃত সন্ত্রাসী আব্দুল আলীম শেখ ওরফে ছোট আলীমের বিরুদ্ধে আরো ২টি অস্ত্র এবং ১টি ডাকাতি মামলা বিচারাধীন রয়েছে। তাকে গতকাল মঙ্গলবার আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। 

 

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ