ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালী থানার নবাগত ওসি নাজমুল হাসানের দায়িত্ব গ্রহণ
  • রাকিবুল ইসলাম
  • ২০২১-০৬-১৬ ১৫:২৬:১৬

রাজবাড়ী জেলার কালুখালী থানায় নবাগত অফিসার ইনচার্জ হিসেবে মোঃ নাজমুল হাসান গতকাল ১৬ই জুন সকালে যোগদান করে বিদায়ী অফিসার ইনচার্জ মোহাম্মদ মাসুদুর রহমানের নিকট থেকে দায়িত্ব বুঝে নেন।

  ইন্সপেক্টর মোঃ নাজমুল হাসান ২০০৭ সালে সাব-ইন্সপেক্টর হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। প্রথমে তিনি চুয়াডাঙ্গা জেলায় পরে সাতক্ষীরা, ঢাকা জেলার দোহার, দক্ষিণ কেরানীগঞ্জ এবং ঢাকা জেলার উত্তর ও দক্ষিণে ডিবি অফিসার ইনচার্জ হিসেবে দায়িত্ব পালন করেন। 

  গতকাল বুধবার সন্ধ্যায় তার নিজ কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন, আমি জনবান্ধব হিসেবে কাজ করতে চাই। পুলিশি সেবা পেতে কোনো প্রকার টাকা লাগবে না। কোনো প্রকার দালাল ধরতে হবে না। দালালের সাথে আসলে আমি কোনো অভিযোগ শুনবো না। কালুখালীবাসী আইন-শৃঙ্খলা বিষয়ক যে কোনো সমস্যার সম্মুখীন হলে সরাসরি আমার সাথে যোগাযোগ করবেন। আর যে কোনো সময় আমাকে ফোন দিবেন। আমি সব সময় জনগনের সেবায় নিয়োজিত আছি। কালুখালী থানার ওসির দরজা জন্য সব সময় খোলা। কালুখালী থানা এলাকার আইন-শৃঙ্খলা সুমন্নত রাখতে তিনি এলাকাবাসী ও সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন। 

  এ সময় কালুখালী প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ ফজলুল হক, সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান, সাংগঠনিক সম্পাদক রাকিবুল ইসলাম, সহ-সভাপতি মোনায়েম হোসেন রাজু, যুগ্ম-সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক বাবু মোল্লাসহ অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ