ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
রাজবাড়ীতে স্ত্রী’র মৃত্যুর পর ইমাম কন্যাসহ করোনায় আক্রান্ত॥৩পুলিশ সদস্যসহ সুস্থ্য-৭
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-০৯ ১৫:০৬:০৯
রাজবাড়ী সদর উপজেলার হোগলাডাঙ্গী গ্রামের ইমাম মোঃ মিজানুর রহমান ও তার কন্যা মনিরা খাতুন গতকাল ৯ই জুন বিকালে স্বাস্থ্য বিভাগের টিম উদ্ধার করে এনে সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটের ভর্তি করেছে -মাতৃকণ্ঠ।

এবার রাজবাড়ী সদর উপজেলার হোগলাডাঙ্গী গ্রামে একই পরিবারের ইমাম পিতা ও কন্যাসহ ২জন, কালিয়াকান্দি উপজেলার ইলিলকোলে ১জন ও কালুখালী উপজেলার গঙ্গানন্দপুরে ১জন করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা ৮৪জনে উন্নীত হলো।
  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম গতকাল ৯ই জুন বলেন, গত ৪ঠা জুন ৫১জনের নমুনা সংগ্রহ করে ঢাকায় পাঠানো হয়েছিল। সেখান থেকে ৪৭জনের নেগেটিভ ও ৪জনের পজেটিভ এসেছে। 
  নতুন আক্রান্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউপির হোগলাডাঙ্গী গ্রামে বাসিন্দা ইমাম মোঃ মিজানুর রহমান(৪২) ও তার কন্যা মনিরা খাতুন(১৪), বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউপির ইলিশকোল গ্রামের খালিদ আল মিজান(৩০) এবং কালুখালী উপজেলার রতনদিয়া ইউপির গঙ্গানন্দপুর গ্রামের বাসিন্দা ও রতনদিয়া বাজারের ব্যবসায়ী প্রতিষ্ঠান ফাইফ স্টার গ্রুপের অংশীদার আবুল কাশেম মন্ডল(৬৩)। 
  রাজবাড়ী সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটের ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন জানান, আক্রান্তদের মধ্যে রাজবাড়ী সদর উপজেলার হোগলাডাঙ্গী গ্রামের বাসিন্দা হোগলাডাঙ্গী মধ্যপাড়া জামে মসজিদের ইমাম মোঃ মিজানুর রহমান ও তার কন্যা মনিরা খাতুন এবং বালিয়াকান্দির ইলিশকোল গ্রামের খালিদ আল মিজানকে গতকাল ৯ই জুন বিকালে আমরা(স্বাস্থ্য বিভাগের টিম) উদ্ধার করে এনে সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটের ভর্তি করা হয়েছে।
  কোভিড-১৯ ইউনিটের ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন আরো জানান, গতকাল ৯ই জুন হাসপাতালের কোভিড-১৯ ইউনিট থেকে ৬জনকে করোনামুক্ত হওয়ায় ছাড়পত্র দেয়া হয়েছে। তারা হলেন ঃ কালুখালী থানার ২জন পুলিশ সদস্য কনস্টেবল মোঃ বিল্লাল চৌধুরী(২৪) ও কনস্টেবল মোঃ রফিকুল ইসলাম(৩০) এবং গোয়ালন্দ উপজেলার নবুওসিমদ্দিন পাড়া গ্রামে কিশোর জহিরুল ইসলাম জনি(১৭), সদর উপজেলার মহাদেবপুর গ্রামের মোঃ নছির উদ্দিন(৪২), কল্যাণপুর গ্রামের শেখ মনিরুজ্জামান(৪৫) ও তার পুত্র শেখ সামি(১৪) এবং গত ৮ই জুন রাজবাড়ী পুলিশ লাইন্সের কনস্টেবল মোঃ মুন্না শেখ(২৫) করোনামুক্ত ও সুস্থ্য হয়ে ছাড়পত্র নিয়েছেন। বর্তমানে হাসপাতালের কোভিড-১৯ ইউনিটে ৪জন এবং আইসোলেশনে ৩জন চিকিৎসাধীন রয়েছে।   
  উল্লেখ্য, রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউপির হোগলাডাঙ্গী গ্রামের বাসিন্দা ইমাম মোঃ মিজানুর রহমানের স্ত্রী ফিরোজা বেগম(৩৫) গত ১লা জুন ঢাকায় কিডনীর ডায়ালাইসিস করার সময় মারা যায়। তার আগে গত ৩০শে মে রাজবাড়ী সদর হাসপাতালে তার করোনার নমুনা সংগ্রহ করা হয়। গত ৩রা জুন তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। মারা যাওয়ার সময় তিনি শ্বাসকষ্টে আক্রান্ত ছিলেন। তিনি আগে থেকেই কিডনিসংক্রান্ত জটিলতায় ভুগছিলেন। তার মৃত্যুর পর পরিবারের অন্যান্য সদস্যদের নমুনা সংগ্রহ করা হলে গতকাল মঙ্গলবার ইমাম মোঃ মিজানুর রহমান ও তার কন্যা মনিরা খাতুনের রিপোর্ট পজেটিভ আসে।

পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
পাংশা ও কালুখালীতে দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেটদের অবহিতকরণ সভা
জেলার শ্রেষ্ঠ ভান্ডারিয়া সিদ্দিকীয়া কামিল মাদাসা॥৫টি পুরস্কার লাভ
সর্বশেষ সংবাদ