ঢাকা রবিবার, মে ১২, ২০২৪
সংকটময় পরিস্থিতিতে মানুষের পাশে রয়েছে যশোর সেনানিবাস
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-১০ ১৭:০৪:৫৮

করোনা ভাইরাস সংক্রমণ ও আম্পান পরবর্তী সংকটময় পরিস্থিতিতে মানুষের পাশে রয়েছে যশোর সেনানিবাস। আঁধার কাটিয়ে ঊষার আলো দেখাতে সাধ্যমত প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে যশোর সেনানিবাসের ৫৫ পদাতিক ডিভিশন। 
  প্রথমদিকে করোনা ভাইরাস মোকাবেলায় সাধারণ মানুষকে সচেতন করা ও সামাজিক দূরত্ব বজায় রাখার জন্য মাঠে নামলেও পর্যায়ক্রমে বেড়ে যায় তাদের কাজের পরিধি। করোনা থেকে বাঁচতে হাত ধোয়া, মাস্ক ব্যবহার করা ও ঘরে থাকার আহ্বান জানানোর পাশাপাশি মাস্ক-হ্যান্ড স্যানিটাইজার বিতরণ, প্রান্তিক কৃষকদের মধ্যে বীজ বিতরণ, সেনাবাহিনীর গাড়ী দিয়ে রাস্তায় জীবাণুনাশক পানি ছিটানো, বিভিন্ন শহরের প্রবেশপথে জীবাণনাশক টানেল স্থাপন, সচেতনতামূলক মাইকিং করা, বেনাপোল স্থলবন্দর দিয়ে আসা পণ্যবাহী গাড়ী চেকিংসহ নানাবিধ জনকল্যাণমূলক কর্মকান্ড অব্যাহত রেখেছেন তারা। 
  অপরদিকে ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত দুর্গম এলাকার পানিবন্দী মানুষকে খাদ্য সহায়তা, ক্ষতিগ্রস্ত ধর্মীয় প্রতিষ্ঠান, ঘরবাড়ী, রাস্তাঘাট মেরামত, বিশুদ্ধ পানি সরবরাহ, চিকিৎসা সেবা প্রদান, ভেঙ্গে যাওয়া বেড়ীবাঁধ মেরামতসহ বহুমুখী মানবিক কার্যক্রম অব্যাহত রেখেছেন যশোর সেনানিবাসের সেনা সদস্যরা। 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ