ঢাকা রবিবার, আগস্ট ১, ২০২১
ময়মনসিংহে সেনাবাহিনী প্রধান কর্তৃক সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-০৭ ০১:৫৩:২৪
সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ গতকাল ৬ই জুলাই ময়মনসিংহ নগরীর টাউন হল এলাকায় সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শনকালে কর্তব্যরত সেনা সদস্যদের সাথে কুশল বিনিময় করেন -মাতৃকণ্ঠ।

সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ, ওএসপি, এনডিইউ, পিএসসি গতকাল ৬ই জুলাই ময়মনসিংহ নগরীর টাউন হল এলাকায় সেনাবাহিনীর টহল কার্যক্রম পরিদর্শন করেন এবং সেখানে কর্তব্যরত সেনা সদস্যদের সাথে কুশল বিনিময় করেন।

  আন্তঃবাহিনী জনসংযোগ পরিদফতর (আইএসপিআর) জানায়, সেনাবাহিনী প্রধান ময়মনসিংহ এলাকায় চলমান অপারেশন ‘কোভিড শিল্ডের’ দ্বিতীয় পর্বে সেনাবাহিনী, প্রশাসন ও আইন-শৃঙ্খলা বাহিনীর ভূমিকা ও কার্যক্রম প্রত্যক্ষ করে সন্তুষ্টি প্রকাশ করেন। 

  তিনি আশাবাদ ব্যক্ত করেন যে, বাংলাদেশ সেনাবাহিনী সবসময় জনগণের পাশে থাকবে এবং মাননীয় প্রধানমন্ত্রীর দিক নির্দেশনায় কোভিড-১৯ মহামারী মোকাবেলায় প্রশাসন ও আইন-শৃংখলা বাহিনীর সাথে সম্মিলিতভাবে কাজ করে যাবে।

  এ সময় সেনাবাহিনী প্রধানের সাথে উপস্থিত ছিলেন জেনারেল অফিসার কমান্ডিং আর্মি ট্রেনিং ও ডকট্রিন কমান্ড লেফটেনেন্ট জেনারেল এস এম মতিউর রহমান, ওএসপি, এসইউপি, এএফডব্লিউসি, পিএসসি, এরিয়া কমান্ডার ঘাটাইল এরিয়া মেজর জেনারেল সৈয়দ তারেক হোসেন, এএফডব্লিউসি, পিএসসি এবং স্টেশন কমান্ডার ময়মনসিংহ স্টেশন ব্রিগেডিয়ার জেনারেল মোঃ মাহবুবুর রহমান, এএফডব্লিউসি, পিএসসি। 

  এছাড়াও ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র, বিভাগীয় কমিশনার, বিজিবি সেক্টর কমান্ডার, ডেপুটি ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ, জেলা প্রশাসক এবং পুলিশ সুপার পরিদর্শনের সময় সেনাবাহিনী প্রধানের সাথে মতবিনিময় করেন।

  উল্লেখ্য, কোভিড-১৯ এর সংক্রমন রোধে অসামরিক প্রশাসন ও আইন-শৃংখলা বাহিনীকে সহায়তার উদ্দেশ্যে গত ১লা জুলাই হতে দেশব্যাপী সেনাবাহিনী মোতায়েন করা হয়েছে। এ প্রেক্ষিতে আর্মি ট্রেনিং এন্ড ডকট্রিন কমান্ডের সেনাসদস্যগণ ময়মনসিংহ জেলায় নিয়মিত টহল পরিচালনা করছেন। টহল পরিচালনার পাশাপাশি বাংলাদেশ সেনাবাহিনী করোনা মহামারীর কারণে ক্ষতিগ্রহ দুঃস্থ পরিবারদের মাঝে নিজস্ব তহবিল হতে খাদ্য সামগ্রী বিতরণ করছে এবং বিভিন্ন এলাকায় অস্থায়ী মেডিকেল ক্যাম্প স্থাপনের মাধ্যমে চিকিৎসা প্রদান করছে।

শোকাবহ আগস্টের প্রথম দিন আজ
এবার প্রধানমন্ত্রীর ফেলোশিপ পাবেন বিভিন্ন খাতের ৫৫ জন
জাতীয় শোক দিবস পালনে স্বাস্থ্যবিধির গাইড লাইন
সর্বশেষ সংবাদ