ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বিধি-নিষেধ না মানায় গোয়ালন্দে ৮ম দিনেও ১৩জনকে জরিমানা
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৭-০৮ ১৫:৩১:২৮
গোয়ালন্দে কঠোর লকডাউন না মানায় গতকাল ৮ই জুলাই গোয়ালন্দ পৌর এলাকাসহ উপজেলার বিভিন্ন স্থানে ১৩জনকে ২হাজার ৬শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দে কঠোর লকডাউন না মানায় গতকাল ৮ই জুলাই গোয়ালন্দ পৌর এলাকাসহ উপজেলার বিভিন্ন স্থানে সকাল থেকে বেলা ৩টা পর্যন্ত ১৩টি মামলায় ১৩জনকে ২হাজার ৬শত টাকা জরিমানা করেছে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেটের ভ্রাম্যমাণ আদালত।

  এদিকে সকাল থেকে বেলা ২টা পর্যন্ত দৌলতদিয়া ঘাট এলাকা, মহাসড়ক, গোয়ালন্দ বাজার সহ বিভিন্ন পাড়া মহল্লায় নির্বাহী ম্যাজিস্ট্রেটসহ সেনাবাহিনীর সদস্য, পুলিশ, আনসারদের সাথে নিয়ে টহল দিতে দেখা গেছে।

  এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ রফিকুল ইসলাম বলেন, লকডাউন চলাকালে স্বাস্থ্যবিধি এবং করোনাকালীন বিধি-নিষেধ অমান্য করায় এসব ব্যক্তিকে জরিমানা করা হয়। উপজেলায় করোনাভাইরাস সংক্রমণের হার আশঙ্কাজনকভাবে বেড়ে যাওয়ায় ১লা জুলাই থেকে সর্বাত্মক লকডাউন ঘোষণা করা হয়। এরই পরিপ্রেক্ষিতে উপজেলার বিভিন্ন জায়গায় দোকান খোলার অপরাধে, মাস্ক ব্যবহার না করায়, স্বাস্থ্যবিধি না মানায় তাদেরকে ভ্রাম্যমাণ আদালত পরিচালিত করে জরিমানা আদায় করা হয়।

  ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় পুলিশ, সেনাবাহিনীর সদস্য ও আনসার সদস্যরা সহযোগিতা করে। করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে উপজেলা প্রশাসনের এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ