ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় সরকারী বিধি-নিষেধ অমান্য করায় ভ্রাম্যমান আদালতে ৯ জনের জরিমানা
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৭-১২ ১৪:০৩:২৭
পাংশায় গতকাল সোমবার কঠোর লকডাউনের ১২তম দিনে ভ্রাম্যমান আদালতের নেতৃত্ব দেন এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুজহাত তাসনীম আওন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলায় কঠোর লকডাউনের সরকারী বিধি-নিষেধ অমান্য করার দায়ে ৯ জনকে ৪ হাজার ১শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। 

  কঠোর লকডাউনের ১২তম দিন গতকাল ১২ই জুলাই এ অর্থদন্ড আদায় করেন ভ্রাম্যমান আদালত।

  জানা যায়, গতকাল সোমবার দিনভর পাংশা শহর এবং উপজেলার বিভিন্ন হাট-বাজার এলাকায় করোনা সংক্রমণ প্রতিরোধে লকডাউনের সরকারী বিধি-নিষেধ বাস্তবায়নে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালিত হয়। 

  পাংশার এসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুজহাত তাসনীম আওন ভ্রাম্যমান আদালতের নেতৃত্ব দেন। সরকারী বিধি-নিষেধ অমান্য করার দায়ে ৯ জনকে ৪হাজার ১শত টাকা জরিমানা এবং কয়েকজনকে সতর্ক করা হয়।

  পাংশা মডেল থানার এসআই হিরু বড়ুয়াসহ পুলিশের একটি দল এবং উপজেলা ভূমি অফিসের সার্টিফিকেট পেশকার মকলেসুর রহমানসহ অন্যান্যরা ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করেন। অভিযান পরিচালনাকালে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্য সচেতনতার গুরুত্বারোপ করেন কর্মকর্তারা।

  উল্লেখ্য, দাপ্তরিক কাজের পাশাপাশি করোনার শুরু থেকেই সরকারী বিধি-নিষেধ বাস্তবায়নে মাঠে রয়েছেন পাংশার এ্যাসিল্যান্ড ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুজহাত তাসনীম আওন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ