ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দির রামদিয়া বাজারে অবৈধ পশুর হাট বসানোয় ১১ ব্যবসায়ীকে জরিমানা
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০৭-১২ ১৪:০৪:০৬
বালিয়াকান্দি উপজেলার রামদিয়া বাজারে সরকারী নির্দেশনা অমান্য করে অবৈধভাবে পশুর হাট বসানোর দায়ে ১১জন গরু ব্যবসায়ীকে ৩৫ হাজার ২শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যামান আদালত -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের রামদিয়া বাজারে কোরবানী ঈদকে সামনে রেখে সরকারী নির্দেশনা অমান্য করে অবৈধভাবে পশুর হাট বসানোর দায়ে ১১জন গরু ব্যবসায়ীকে ৩৫ হাজার ২শত টাকা জরিমানা করেছে ভ্রাম্যামান আদালত।

  গতকাল সোমবার দুপুরে অবৈধ পশুর হাটে এই ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আম্বিয়া সুলতানা।

  অপরদিকে সকালে বালিয়াকান্দি বাজারসহ বিভিন্ন বাজারে সরকারী বিধি নিষেধ না মেনে মোটর সাইকেল চালানোর দায়ে ও জুতা ব্যবসায়ীসহ ৬ জনকে ৩ হাজার ২শত টাকা জরিমানা করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আম্বিয়া সুলতানা। এ সময় বালিয়াকান্দি থানা পুলিশ ও আনসার বাহিনীর সদস্যরা ভ্রাম্যমান আদালতকে সহযোগিতা করেন।

  উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুলতানা বলেন, এই উপজেলাতে যদি কোন এলাকায় অনুমোদন বিহীন পশুর হাট লাগানো হয় এবং স্বাস্থ্যবিধি অমান্য কারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ