ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় পুলিশের অভিযানে শিশু ধর্ষণ মামলার আসামী মুন্নাফ শেখ গ্রেফতার
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৭-১৩ ১৪:৫৭:৫৯
পাংশা মডেল থানা পুলিশ গত সোমবার রাতে অভিযান চালিয়ে শিশু ধর্ষণ মামলার আসামী মুন্নাফ শেখকে গ্রেফতার করেছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার চরঝিকড়ী গ্রামে গত ১২ই জুলাই দুপুর দেড়টার ৭ বছরের শিশু কন্যাকে জোর পূর্বক ধর্ষণের ঘটনা ঘটেছে। 

  এ ঘটনার পর পাংশা মডেল থানা পুলিশ ঘটনার রাতেই অভিযান চালিয়ে মামলার আসামী মুন্নাফ শেখ (৫৫)কে গ্রেফতার করেছে। ধৃত আসামী মুন্নাফ শেখ হাবাসপুর ইউপির চর ঝিকড়ী গ্রামের মৃত শুকুর আলী শেখের ছেলে। আসামী মুন্নাফ শেখ এক পুত্র ও এক কন্যা সন্তানের জনক। পেশায় ভ্যান চালক। 

  এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে পাংশা মডেল থানায় মুন্নাফ শেখের বিরুদ্ধে মামলা দায়ের করেছে। মামলা নং-৫, ধারাঃ ৯(১) ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০০৩)।

  জানা যায়, ভিকটিমের পরিবার ও আসামীর বাড়ি পাশাপাশি। গত সোমবার দুপুর দেড়টার দিকে খেলাধুলা করে বাড়ি ফেরার পথে আসামী মুন্নাফ শেখের বসত বাড়ির উঠানে পৌঁছালে মুন্নাফ শেখের বসত বাড়িতে কেউ না থাকার সুযোগে সে পিছন দিক থেকে শিশুটির জাপটে ধরে নিজ বসত ঘরের শয়ন কক্ষের মধ্যে নিয়ে ঘরের দরজা আটকে দেয়। তারপর মুন্নাফ শেখ শিশু কন্যাকে জোরপূর্বক শিশুটিকে ধর্ষণ করে। প্রতিবেশী এক নারী মুন্নাফ শেখের বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় মুন্নাফ শেখের বসত ঘরের মধ্যে ধস্তাধস্তি ও গোংরানির শব্দ শুনে জানালা দিয়ে শিশু কন্যার ধর্ষণ করতে দেখে ডাক-চিৎকার করলে আসামী মুন্নাফ শেখ শিশু কন্যাকে ছেড়ে দিয়ে বসত ঘরের দরজা খুলে দৌড়ে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন ভিকটিমকে উদ্ধার করে পাংশা হাসপাতালে ভর্তি করে। পরে উন্নত চিকিৎসার জন্য ভিকটিমকে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

  পাংশা মডেল থানার এসআই হুমায়ুন রেজার নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ঘটনার রাতেই আসামী মুন্নাফ শেখকে গ্রেফতার করে।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ