ঢাকা রবিবার, আগস্ট ১, ২০২১
র‌্যাবের অভিযানে বিপুল পরিমান আতশবাজি-পটকাসহ গ্রেপ্তার-১
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৭-১৯ ০০:১৪:৫৩
র‌্যাব-৮ ফরিদপুর ক্যাম্পের একটি দল গত ১৭ই জুলাই রাতে ফরিদপুর জেলার কোতয়ালী থানার ১নং কেসি সুপার মার্কেটের চকবাজার এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান বিস্ফোরক জাতীয় দ্রব্য আতশবাজি পটকাসহ ১জনকে গ্রেপ্তার করেছে -মাতৃকণ্ঠ।

ফরিদপুর জেলার কোতয়ালী থানার ১নং কেসি সুপার মার্কেটের চকবাজার এলাকায় অভিযান চালিয়ে বিপুল পরিমান বিস্ফোরক জাতীয় দ্রব্য আতশবাজি পটকাসহ নিউ রানী স্টোরের মালিক নারায়ন চন্দ্র সাহা (৪৫)কে গ্রেপ্তার করেছে র‌্যাব-৮। 

  গত ১৭ই জুলাই রাতে গোপন সাংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত নারায়ন চন্দ্র সাহা কোতয়ালী থানার গোয়ালচামট শিংপাড়া গ্রামের মৃত নগেন্দ্রনাথ সাহার ছেলে। 

  র‌্যাব-৮, সিপিবি-২ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আবদুর রহমান বলেন, গোপন সংবাদের মাধ্যমে জানতে পারি ফরিদপুর জেলার কোতয়ালী থানার ১নং কে.সি সুপার মার্কেটের চকবাজারে নিউ রানী স্টোরে দীর্ঘ দিন যাবত অবৈধ ভাবে বিষ্ফোরক জাতীয় দ্রব্য আতশবাজি ও পটকা মজুদ করে রেখেছে। এরই ধাবাহিকতায় আমরা সেখানে অভিযান চালিয়ে আসামী হেফাজতে থাকা ৪৪৮ প্যাকেট বিভিন্ন ধরণের বিস্ফোরক জাতীয় দ্রব্য আতশবাজি ও পটকাসহ ১জনকে গ্রেপ্তার করি। এ সময় আসামী কাছে থাকা ১টি মোবাইল ফোন ১টি সীম কার্ড জব্দ করা হয়। 

  এছাড়াও তিনি বলেন আসামী প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে যে তিনি অনেক দিন যাবত এই জিনিসগুলো বিক্রি করে আসছে। পরে উদ্ধারকৃত আলামতসহ গ্রেপ্তারকৃত আসামীর বিরুদ্ধে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় বিষ্ফোরক দ্রব্যাদি আইনে মামলা দায়ের করা হয়েছে।

সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক আলী আশরাফের মৃত্যুতে রাজবাড়ী-১ আসনের এমপি’র শোক
ফরিদপুরে র‌্যাবের অভিযানে গাঁজাসহ বিক্রেতা গ্রেপ্তার
ফরিদপুরে করোনায় আক্রান্ত সাংবাদিক ঝান্ডার ইন্তেকাল
সর্বশেষ সংবাদ