ঢাকা শুক্রবার, সেপ্টেম্বর ২৪, ২০২১
দৌলতদিয়ায় নগদ টাকাসহ ৬ জুয়ারী আটক॥পলাতক-২
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৮-০১ ০১:৩৬:০২
দৌলতদিয়া থেকে গত ৩০শে জুলাই রাতে নগদ টাকা ও তিন সেট তাসসহ ৬জন জুয়ারীকে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার দৌলতদিয়া থেকে নগদ টাকা ও তিন সেট তাসসহ ৬জন জুয়ারীকে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ।

  গত ৩০শে জুলাই দিবাগত রাত সাড়ে ১১টায় দৌলতদিয়া রেল স্টেশনে সংলগ্ন সোবাহানের বোর্ডিং থেকে জুয়া খেলা অবস্থায় তাদেরকে আটক করা হয়। সে সময় ২জন জুয়ারী পালিয়ে যায়।

  থানা পুলিশ সূত্রে জানাযায়, গোপন সংবাদের ভিত্তিতে গত শুক্রবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে পুলিশ জানতে পারে দৌলতদিয়া রেল স্টেশন সংলগ্ন সোবাহানের বোর্ডিংয়ের ভিতরে জুয়া খেলা চলছে। এ প্রেক্ষিতে গোয়ালন্দ ঘাট থানার ওসির নেতৃত্বে এস.আই মোঃ মোজম্মেল হকসহ সঙ্গীয় ফোর্স অভিযান পরিচালনা করে ৬জন জুয়ারীকে নগদ টাকাসহ হাতেনাতে আটক করা হয়। তাদের কাছ থেকে নগদ ২০ হাজার ২শত টাকা ও ৩ সেট তাস জব্দ করা হয়। এ সময় সেখান থেকে ২জন জুয়ারী পালিয়ে যায়।

  গ্রেফতারকৃতরা হলো ঃ নারায়ণগঞ্জ আড়াইহাজার থানার গোপালদি বাজারের মৃত আলিম উদ্দিনের ছেলে মোঃ পারভেজ(৪০), গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া সৈদাল পাড়ার মৃত কুবাত আলী শেখের ছেলে দেলোয়ার হোসেন(৩০), ফেলু মোল্লা পাড়ার মোঃ ইউনুস কাজীর ছেলে মোঃ শাজাহান কাজী(৩২), সোনাউল্লাহ ফকির পাড়ার মৃত আব্দুল খালেকের ছেলে মোঃ মিলন(৩৫), হোসেন মন্ডল পাড়ার মোঃ মোহন মন্ডলের ছেলে মোঃ ইউসুফ মন্ডল(৩১) ও ১নং বেপারী পাড়ার মোঃ ইব্রাহিম সরদারের ছেলে মোঃ জাহাঙ্গীর সরদার(৪০)। অভিযানের সময় মোঃ ফরহাদ(৩০) ও মোঃ খালেক(৩২) নামে ২জন জুয়ারী পালিয়ে যায়। 

  গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ(ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল তায়াবীর জানান, আটককৃতদেরকে গতকাল শনিবার দুপুরেই রাজবাড়ীর আদালতে প্রেরণ করা হয়েছে।

পাংশায় আইন-শঙ্খলা ও উপজেলা পরিষদের মাসিক সভা অনুষ্ঠিত
দৌলতদিয়ায় ভ্রাম্যমাণ আদালতে ৫জন মাদকসেবীর জেল-জরিমানা
বালিয়াকান্দি উপজেলা আইন-শৃঙ্খলা ও সন্ত্রাস নাশকতা প্রতিরোধ কমিটির সভা
সর্বশেষ সংবাদ