ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ী সদরের চন্দনীতে করোনায় ক্ষতিগ্রস্ত অসহায়-দুস্থ পরিবারের মাঝে চাল বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৮-০১ ১৪:৪৮:৪৬
রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী গতকাল ১লা আগস্ট সদর উপজেলার চন্দনী ইউনিয়নে করোনায় ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায়-দুস্থ ২শতাধিক পরিবারের মাঝে চাল বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী বলেছেন, আগামী ৭ই আগস্ট থেকে ইউনিয়ন বা ওয়ার্ড পর্যায় থেকে শুরু করে সর্বত্র উৎসবমুখর পরিবেশে করোনা ভ্যাকসিন দেয়া হবে। ভ্যাকসিন প্রদানে বয়স্ক মানুষকে অগ্রাধিকার দিয়ে অন্যান্য ব্যক্তিদেরকে ভ্যাকসিন প্রদান করা হবে। তাই প্রত্যেক মানুষের কাছে আমার অনুরোধ সবাই করোনার ভ্যাকসিন নিবেন। এতে নিজে সুস্থ থাকবেন পরিবারের লোকজনও ভালো থাকবে। 

  গতকাল ১লা আগস্ট বেলা ১১টার দিকে রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নে করোনায় ও প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্ত অসহায়-দুস্থ ২শতাধিক পরিবারের মাঝে ১০ কেজি জিআর চাল বিতরণকালে তিনি এ কথা বলেন।

  তিনি আরো বলেন, লকডাউন দিয়ে কিন্তু করোনায় আক্রান্ত ও মৃত্যু কমানো যাচ্ছে না। তাই আক্রান্ত ও মৃত্যু কমাতে হলে অবশ্যই টিকা নিতে হবে। তাছাড়া কোন উপায় নাই। 

  আর এই সরকার করোনার মধ্যে অসহায় দুস্থ মানুষের বিপদ আপদে পাশে থেকেছে। আপনাদের খাদ্যসহ নানা ধরণের সহযোগিতা দিয়ে আসছে। সামনের দিনেও দিবে। আমরা এই করোনা মহামারিতে আপনাদের পাশে আছি। করোনা না যাওয়া পর্যন্ত পাশে থাকবো। 

  চাল বিতরণ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, রাজবাড়ী সদর উপজেলা নির্বাহী অফিসার ফাইমি মোঃ সায়েফ, ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হেদায়েত আলী সোহরাব, চন্দনী ইউনিয়নের চেয়ারম্যান একেএম সিরাজুল আলম চৌধুরী, জেলা পরিষদের সদস্য মোঃ আলাউদ্দিন শেখ, চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান শাহিনুর, সাধারণ সম্পাদক আব্দুর রফ, যুগ্ম-সাধারণ সম্পাদক তানভীরুল ইসলাম হাসান ও চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আকরাম হোসেন প্রমুখ। 

  এ সময় আরো উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এস এম মনোয়ার হোসেন, উপ-সহকারী প্রকৌশলী বিজয় কুমার প্রামানিক ও ট্যাগ অফিসার নৃপেন্দ্র নাথ সরকারসহ প্রমুখ উপস্থিত ছিলেন।  

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ