ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
​মুজিব জন্মশতবার্ষিকী উপলক্ষে স্বাস্থ্য সেবা নিয়ে গর্ভবতী মায়েদের পাশে সেনাবাহিনী
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-১৪ ২০:৫৭:২৪
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে গতকাল ১৪ই জুন নড়াইলে গর্ভবতী মায়েদের বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান করেছে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন -মাতৃকণ্ঠ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে নড়াইলে গর্ভবতী মায়েদের বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান করেছে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন।
  গতকাল ১৪ই জুন বিবার গোবরা মিত্র কলেজের মাঠে এই স্বাস্থ্য সেবা প্রদান করা হয়। দিনব্যাপী স্বাস্থ্য সেবা কার্যক্রম চলাকালে গর্ভবতী মায়েদের রক্তের পরীক্ষা, ব্যবস্থাপত্র প্রদান ও বিনামূল্যে ওষুধপত্র প্রদান করা হয়। 
  সেনাবাহিনীর মেডিকেল ইউনিটের ৭জন বিশেষজ্ঞ চিকিৎসক এই চিকিৎসা সেবা প্রদান করেন। পাশাপাশি চিকিৎসা সেবা নিতে আসা গর্ভবতী মায়েদের মধ্যে যাদের করোনার লক্ষণ পাওয়া গেছে তাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। পরবর্তীতে মোবাইল ফোনের মাধ্যমে ফলাফল জানিয়ে দেয়া হবে। 
  যশোর সেনানিবাস সূত্রে জানা  গেছে, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে সেনা প্রধান দেশের সকল জেলায় গর্ভবতী মায়েদের বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান করার উদ্যোগ গ্রহণ করেছেন। সেই উদ্যোগের অংশ হিসেবে ৫৫ পদাতিক ডিভিশনের জিওসির নির্দেশে এই স্বাস্থ্য সেবা প্রদান করা হয়। 
  এছাড়াও সেনাবাহিনী যেকোন পরিস্থিতিতে দেশের উন্নতির জন্য সবধরনের কাজ করার জন্য প্রস্তুত রয়েছে। 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ