ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে জয়নাল মৃধা মেমোরিয়াল ফাউন্ডেশনের উদ্যোগে ত্রাণ ও হুইল চেয়ার বিতরণ
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৮-০৯ ১৪:১১:৩৭
সামাজিক সংগঠন জয়নাল মৃধা মেমোরিয়াল ফাউন্ডেশনের পক্ষ থেকে গতকাল ৯ই আগস্ট দৌলতদিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডে সিরাজ খাঁর পাড়া এলাকায় খাদ্য সামগ্রী ও ৫জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

সামাজিক সংগঠন জয়নাল মৃধা মেমোরিয়াল ফাউন্ডেশনের পক্ষ থেকে মহামারী করোনা ভাইরাসে বেকার হয়ে বসে থাকা অসহায় মানুষের মাঝে ত্রাণ সামগ্রী ও প্রতিবন্ধীদের মাঝে হুইল বিতরণ করা হয়েছে। 

  গতকাল ৯ই আগস্ট বিকেল ৫টায় দৌলতদিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডে সিরাজ খাঁর পাড়া এলাকায় প্রায় সংগঠনের পক্ষ থেকে ২৫০ জন অসহায় পরিবারের মাঝে চাল, ডাল, তেল,আলু, সাবান ও ৫জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ করা হয়।

  জয়নাল মৃধা মেমোরিয়াল ফাউন্ডেশনের সভাপতি আব্দুস সালাম মৃধা’র সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) মোঃ রফিকুল ইসলাম, দৌলতদিয়া ৭নং ইউপি সদস্য মোঃ আঃ গফুর খাঁন, ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ ফজলুল হক ব্যাপারী, ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ জামাল মোল্লা ও দৌলতদিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ মাসুদ রানা ঠান্ডু উপস্থিত ছিলেন।

  এ বিষয়ে জয়নাল মৃধা মেমোরিয়াল ফাউন্ডেশন সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা সৌদি প্রবাসী সালমান জেড রহমান বলেন, আমাদের এ সংগঠন মানব কল্যাণে নিয়োজিত একটি সংগঠন তাই আমরা সব সময় চেষ্টা করি সাধারণ মানুষের পাশে দাঁড়াতে। এবার করোনার সময় ও ঈদে আমরা সংগঠনের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ ও করেছি। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ