ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
দলের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করে ষড়যন্ত্রকারীরা সফল হতে পারবে না ঃ টেলিকনফারেন্সে এমপি জিল্লুল হাকিম
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৮-১০ ১৪:৪৬:১১
পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে গতকাল ১০ই আগস্ট আওয়ামী লীগের বর্ধিত সভায় রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম টেলিকনফারেন্সে যুক্ত হয়ে বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে গতকাল ১০ই আগস্ট আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। 

  বর্ধিত সভায় টেলিকনফারেন্সে যুক্ত হয়ে রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন, কতিপয় ষড়যন্ত্রকারী একত্রিত হয়েছে। তারা দলের মধ্যে বিভ্রান্তি সৃষ্টি করতে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। 

  তিনি দৃঢ়তার সাথে বলেন, ষড়যন্ত্রকারীরা কখনোই সফল হতে পারেনি, আগামীতেও তারা সফল হতে পারবে না। কোনো বিভ্রান্তিতে কান না দিয়ে দলীয় নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার আহবান জানান তিনি। 

  বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এএফএম শফীউদ্দিন পাতার অকাল মৃত্যুতে গভীর শোক এবং শোক সন্তপ্ত পরিবারের সমবেদনা জ্ঞাপন করেন। 

  তিনি বলেন, আওয়ামী লীগের সাংগঠনিক কর্মকান্ড জোরদারকরণে ডাঃ পাতার অবদান স্মরণীয় হয়ে থাকবে। ডাঃ পাতা ছিলেন বঙ্গবন্ধুর আদর্শের ও মুক্তিযুদ্ধের চেতনায় নিবেদিতপ্রাণ। 

  বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি সদ্য প্রয়াত ডাঃ পাতার স্মরণে পাংশাতে বৃহৎ আকারে স্মরণ সভা আয়োজনের দিকনির্দেশনা প্রদান করেন।

  পাংশায় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে জাতীয় শোক দিবসের কর্মসূচি পালনের গুরুত্বারোপ করে ৭৫’র ১৫ই আগস্টে বঙ্গবন্ধুসহ নিহত সকলের স্মৃতির প্রতি শ্রদ্ধা নিবেদন করেন বীর মুক্তিযোদ্ধা জিল্লুল হাকিম এমপি।

  জানা যায়, গতকাল মঙ্গলবার বেলা ১১টায় পাংশা উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি অনিল কুমার বিশ্বাসের সভাপতিত্বে বর্ধিত সভায় পাংশা উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক অধ্যক্ষ একেএম শফিকুল মোরশেদ আরুজ, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র আব্দুল আল মাসুদ বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামসুল আলম মৃধা, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও পৌরসভার ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ওদুদ সরদার, পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের আহবায়ক ফজলুল হক ফরহাদ এবং পাংশা উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম-আহবায়ক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জালাল বিশ্বাস প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন পাংশা উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুল ওয়াহাব মন্ডল।

  বর্ধিত সভায় পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও  অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এএফএম শফীউদ্দিন পাতা, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা নুরুদ্দিন মিয়া, হাবাসপুরের আব্দুস সালাম শেখ ও পাট্টার বীর মুক্তিযোদ্ধা আহম্মদ আলী মন্ডলের মৃত্যুতে শোক প্রস্তাব গ্রহণ করা হয় এবং তাদের স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে ১মিনিট নিরবতা পালন করা হয়।

  বর্ধিত সভায় সদ্য প্রয়াত পাংশা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও অবসরপ্রাপ্ত সিভিল সার্জন ডাঃ এএফএম শফীউদ্দিন পাতার স্মরণে আগামী ১২ই আগস্ট কলিমহর ইউপিতে স্মরণ সভার কর্মসূচি গ্রহণ করা হয়। এছাড়া বর্ধিতসভায় আগামী ১৫ই আগস্ট জাতীয় শোক দিবস পালনে বিস্তারিত কর্মসূচি গ্রহণ করা হয়।

  বর্ধিত সভায় রাজবাড়ী জেলা আওয়ামী লীগের ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সম্পাদক শহিদুজ্জামান বিশ্বাস(শহিদ বিশ্বাস), জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ওসমান গনী, পাংশা পৌরসভা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি দীপক কুমার বিশ্বাস, পাংশা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ ও জেলা পরিষদের সদস্য উত্তম কুমার কুন্ডু, আওয়ামী লীগ নেতা নিখিল কুমার দত্ত, এডভোকেট ওমর আলী, এডভোকেট ভজ গোবিন্দ দে, সুব্রত কুমার দাস সাগর, মনজুর কাদের মাসুদ, লাল্টু বিশ্বাস, আফসার আলী বিশ্বাস, পাংশা পৌরসভার ৭নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আবুল হোসেন শেখ, পাংশা পৌরসভার ৯নং ওয়ার্ডের কাউন্সিলর চাঁদ আলী সরদার, পাংশা পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর বাদশা মন্ডল, বাহাদুরপুর ইউপির চেয়ারম্যান ও বাহাদুরপুর ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হুমায়ুন কবীর শাকিল, হাবাসপুর ইউপির চেয়ারম্যান ও হাবাসপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি আব্দুল আলিম মন্ডল, যশাই ইউপির সাবেক চেয়ারম্যান আব্দুল হাকিম খান, বাবুপাড়া ইউপির চেয়ারম্যান ইমান আলী সরদার, বাবুপাড়া ইউপির সাবেক চেয়ারম্যান ও বাবুপাড়া ইউপি আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম সরোয়ার, হাবাসপুর ইউপির সাবেক চেয়ারম্যান আল মামুন খান, মৌরাট ইউপির চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব হাবিবুর রহমান প্রামানিক, পাট্টা ইউপি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জনাব আলী মন্ডল, কলিমহর ইউপির চেয়ারম্যান ও কলিমহর ইউপি আওয়ামী লীগের সভাপতি আব্দুল জলিল মন্ডল, শরিষা ইউপির চেয়ারম্যান ও শরিষা ইউপি আওয়ামী লীগের সভাপতি আজমল আল বাহার বিশ্বাস, কসবামাজাইল ইউপির চেয়ারম্যান কামরুজ্জামান খান, স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হাকিম রুমী, পাংশা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিদুল ইসলাম মারুফ, পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুন ও পাংশা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সরদার রেজাসহ আওয়ামী লীগ, আওয়ামী যুবলীগ, যুব মহিলা লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ