ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দে ভোক্তা অধিকার আইনে ক্লিনিক ও ফার্মেসীতে জরিমানা
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৮-১১ ১৪:২১:০৭
গোয়ালন্দে ভোক্তা অধিকার আইনে গতকাল ১১ই আগস্ট গোয়ালন্দ ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার, নীড় মেডিকেল হল ও আলাউদ্দিন ফার্মেসীকে জরিমানা করা হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দে ভোক্তা অধিকার আইনে গোয়ালন্দ ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার, নীড় মেডিকেল হল ও আলাউদ্দিন ফার্মেসীকে জরিমানা করা হয়েছে।

  গতকাল ১১ই আগস্ট বেলা ১১টার দিকে রাজবাড়ী জেলা জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মোঃ শরীফুল ইসলামের নেতৃত্বে গোয়ালন্দে  অভিযান পরিচালিত হয়। ভোক্তা আইনের ৫১ ধারায় আলাউদ্দিন ফার্মেসীতে ১৫০০ শত টাকা, নীড় মেডিকেল হলকে ৫০০ শত টাকা এবং গোয়ালন্দ ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে ৫৩ ধারায় ১০ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয় এবং তাদেরকে সতর্ক করা হয়।

  রাজবাড়ী জেলা স্যানিটারী ইন্সপেক্টর সূর্য্য কুমার প্রামানিকের সহযোগিতায় ও আইন-শৃঙ্খলায় গোয়ালন্দ ঘাট থানার এসআই মোঃ মিজানসহ পুলিশের একটি টিম ও পেশকার মোঃ সবুজ হোসেন উপস্থিত ছিলেন। 

  এ ব্যাপারে সূর্য কুমার প্রমানিক বলেন, গোয়ালন্দে ভোক্তা অধিকার আইনে গোয়ালন্দ ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার, নীড় মেডিকেল হল ও আলাউদ্দিন ফার্মেসীকে এ জরিমানা করা হয়। জনস্বার্থে এ অভিযান অব্যহত থাকবে।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ