ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
ফরিদপুর শেখ রাসেল শিশু পুনর্বাসন কেন্দ্রে জাতীয় শোক দিবস পালিত
  • প্রেস বিজ্ঞপ্তি
  • ২০২১-০৮-১৫ ১৫:৩২:১৪
ফরিদপুর সমাজসেবা অধিদপ্তর পরিচালিত শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে গতকাল ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবসের আলোচনা সভায় জেলা প্রশাসক অতুল সরকার বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

ফরিদপুর সমাজসেবা অধিদপ্তর পরিচালিত শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে গতকাল ১৫ই আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২১ যথাযথ মর্যাদার সাথে পালিত হয়েছে। 

  দিবসের শুরুতে জাতীয় পতাকা অর্ধনমিত রাখা হয়। এরপর জাতির জনকের আত্মার মাগফেরাত কামনা করে নিবাসী শিশুদের মাধ্যমে কোরআনখানী, দোয়া ও মিলাদ মাহফিল, জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, চিত্রাংকন প্রতিযোগিতা ও আলোচনা সভার আয়োজন করা হয়। 

  আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ফরিদপুরের জেলা প্রশাসক অতুল সরকার বক্তব্য রাখেন।   

  ফরিদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মাসুম রেজার সভাপতিত্ব অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিনিয়র সহকারী কমিশনার এস এম ইমাম রাজী, ফরিদপুর সদরের এসিল্যান্ড মোঃ আলামিন, নির্বাহী ম্যাজিস্ট্রেট তারিক হাসান ও সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর তানিয়া আক্তার ইভা বক্তব্য রাখেন। এ সময় প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

  অনুষ্ঠানে ফরিদপুর সদর উপজেলা নির্বাহী অফিসার কর্তৃক নিবাসী শিশুদের জন্য উপহার হিসেবে প্রদানকৃত খেলাধূলা সামগ্রী ও একটি সেলাই মেশিন জেলা প্রশাসক নিবাসী শিশুদের মধ্যে বিতরণ করেন। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধান করেন শেখ রাসেল শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রের উপ-প্রকল্প পরিচালক সৈয়দা হাসিনা আক্তার। 

  এছাড়াও জাতীয় শোক দিবস উপলক্ষে নিবাসী শিশুদের মাঝে উন্নতমানের খাবার পরিবেশন করা হয় -প্রেস বিজ্ঞপ্তি।

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ