ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
গোয়ালন্দের দেবগ্রামে নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলন করায় অর্ধলক্ষ টাকা জরিমানা
  • মইনুল হক মৃধা
  • ২০২১-০৮-১৬ ১৬:০৩:৩২
ভ্রাম্যমান আদালত গতকাল ১৬ই আগস্ট বিকালে গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপচা এলাকায় নদী থেকে ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের দায়ে অবৈধ ড্রেজার মালিক মিনু সরদারকে ৫০ হাজার টাকা জরিমানা করে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপচা এলাকায় নদী থেকে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে ড্রেজার মালিককে বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইনে ৫০ হাজার টাকা জরিমানা করেছে উপজেলা ভ্রাম্যমান আদালত। 

  গতকাল ১৬ই আগস্ট বিকালে উপজেলার দেবগ্রাম ইউনিয়নের তেনাপঁচা এলাকার নদী থেকে স্থানীয় ভাবে তৈরী ড্রেজার মেশিন দিয়ে বালু উত্তোলনের সময় এ জরিমানা করা হয়। অবৈধ ড্রেজার মালিকের নাম মোঃ মিনু সরদার(৪০)। সে তেনাপঁচা গ্রামের মোঃ সোহরাব সরদারের ছেলে।  

  এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার(ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ রফিকুল ইসলাম জানান, অবৈধভাবে দেবগ্রামের ইউনিয়নের তেনাপচা এলাকায় নদী থেকে বালু উত্তোলন করা হচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে অবৈধভাবে বালু উত্তোলন করার দায়ে মিনু সরদার(৪০) নামে এক ড্রেজার মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। 

  তিনি আরো বলেন, উপজেলায় অবৈধভাবে কোন ড্রেজিং ব্যবহার করে মাটি বিক্রি করতে পারবে না। প্রশাসন এ ব্যাপারে কঠোর অবস্থানে রয়েছে। 

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ