ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
প্রধানমন্ত্রীর কাছে প্রণোদনা চাইলো রাজবাড়ীর পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৮-১৮ ১৪:৪৫:৫৭
করোনা দুর্যোগকালে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতির সদস্যরা গতকাল ১৮ই আগস্ট রাজবাড়ী প্রেসক্লাবের সামনে মানববন্ধন করে অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখের কাছে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করে

করোনা দুর্যোগকালে ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত পুস্তক ব্যবসায়ীরা প্রধানমন্ত্রীর কাছে প্রণোদনার প্যাকেজ ঘোষণা ও অনুদানের বরাদ্দের দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন, র‌্যালী ও স্মারকলিপি প্রদান করেছে। 
  কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে গতকাল ১৮ই আগস্ট বেলা সাড়ে ১১টায় রাজবাড়ী প্রেসক্লাবের সামনে বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি রাজবাড়ী জেলা শাখার আয়োজনে প্রথমে মানববন্ধন অনুষ্ঠিত হয়। 
  এরপর সেখান থেকে একটি র‌্যালী বের করে শহরে প্রধান সড়ক প্রদক্ষিণ করে রাজবাড়ী জেলা প্রশাসকের কার্যালয়ের চত্বরে গিয়ে শেষ হয়। তারপর অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ মাহাবুর রহমান শেখের কাছে প্রধানমন্ত্রী বরাবর একটি স্মারকলিপি প্রদান করে নেতাকর্মীরা তাদের দাবীগুলো জানান। 
  এ সময় বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি রাজবাড়ী জেলা শাখার উপদেষ্টা ওয়াজি উল্লাহ মন্টু, বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি রাজবাড়ী জেলা শাখার সভাপতি আলহাজ্ব অধ্যাপক্ষ আব্দুস সাত্তার খান, সিনিয়র সহ-সভাপতি আসলাম শেখ, সাধারণ সম্পাদক মোহাম্মদ নজরুল ইসলাম গাজীসহ অন্যান্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।  
  বাংলাদেশ পুস্তক প্রকাশক ও বিক্রেতা সমিতি রাজবাড়ী জেলা শাখার উপদেষ্টা ওয়াজিউল্লাহ মন্টু বলেন, করোনা কালীন দুর্যোগে বাংলাদেশের পুস্তক প্রকাশক ও বিক্রেতারা ব্যবসায়ে আর্থিক ক্ষতির মুখে পড়েছে। তাই ক্ষতিগ্রস্থ সারা দেশের ২৬ হাজার পুস্তক ব্যবসায়ীদের জন্য বিশেষ প্রণোদনা প্যাকেজ ও অনুদানের বরাদ্দ দিতে হবে। তাহলেই কিন্তু  তারা ঘুরে দাঁড়াতে পারবে। না হলে অনেক মানুষ পথে বসবে। 

 

আন্তঃনগর মধুমতী এক্সপ্রেসে প্রায়ই যান্ত্রিক ত্রুটি॥বেড়েছে যাত্রী ভোগান্তি
রাজবাড়ী জেলা ছাত্র ইউনিয়নের সভাপতি সিরাজ-সম্পাদক উৎসব
১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
সর্বশেষ সংবাদ