ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীতে মাধ্যমিক পর্যায়ের শিক্ষকদের প্রশিক্ষণ উদ্বোধন
  • মোখলেছুর রহমান
  • ২০২১-০৮-৩১ ১৪:০৯:৪৯
কালুখালীতে ২দিন ব্যাপী শিক্ষক প্রশিক্ষণের উদ্বোধনীতে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আলিউজ্জামান চৌধুরী টিটো বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার কালুখালীতে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ শিক্ষা মন্ত্রানালয় সি আর ভি এস ব্যবস্থার আলোকে শিক্ষার্থীদের প্রোফাইল ডেটাবেইজ তৈরি এবং ইউ আই ডি নম্বর প্রদান সংক্রান্ত বিষয়ে ২দিন ব্যাপী শিক্ষক প্রশিক্ষণ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

  গতকাল মঙ্গলবার উপজেলা রিসোর্স সেন্টারে উপজেলা নির্বাহী কর্মকর্তা ভারপ্রাপ্ত মোঃ ইসমাইল হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আলিউজ্জামান চৌধুরী টিটো বক্তব্য রাখেন

  একাডেমী সুপার ভাইজার মোঃ ইমতিয়াজ দেওয়ান মুরাদের সঞ্চলনায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার জয়ন্ত কুমার দাস।

  এ প্রশিক্ষণে উপজেলার মাধ্যমিক পর্যায়ের ৩৪টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও কম্পিউটার শিক্ষক বৃন্দ ২দিনে ৪টি ব্যাজে প্রশিক্ষণ গ্রহণ করবেন।

  সভাপতির  বক্তব্যে উপজেলা নির্বাহী কর্মকর্তা ভারপ্রাপ্ত মোঃ ইসমাইল হোসেন বলেন, সরকার দেশে সর্বক্ষেত্রে অত্যাধুনিক মানের ডিজিটাল করতে চাচ্ছে। সরকার শিক্ষাখাতে ব্যাপক ডিজিটাল পদ্ধতিতে এগিয়ে গিয়েছে। ভর্তি থেকে শুরু করে সব ধরনের সুযোগ রয়েছে অনলাইনের মাধ্যমে। আজ সারা দেশের শিক্ষার্থীদের একটি আলাদা পরিচিতি নম্বর তৈরি করার জন্য সরকারের শিক্ষা মন্ত্রনালয়ের একটি মহৎ উদ্দ্যোগ নিয়েছেন।

  তিনি বলেন উপজেলা পর্যায়ে শিক্ষা ক্ষেত্রে আধুনিক মানের পাঠ্যদানের জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকল প্রকার সহযোগিতা করা হবে। 

  এ সময় তিনি উপস্থিত প্রশিক্ষণে অংশগ্রহণকারী শিক্ষকদের পাঠদানে অত্যন্ত মনোযোগি হওয়ার আহবান রাখেন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ