ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
আর্তমানবতার সেবায় নিরলসভাবে কাজ করে চলেছে যশোর সেনানিবাসের সেনা সদস্যরা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৬-১৮ ০১:২৩:০৫
করোনা ভাইরাস সংক্রমণ ও ঘূর্ণিঝড় আম্পান পরবর্তী পরিস্থিতিতে আর্তমানবতার সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে যশোর সেনানিবাসের সেনা সদস্যরা -মাতৃকণ্ঠ।

করোনা ভাইরাস সংক্রমণ ও ঘূর্ণিঝড় আম্পান পরবর্তী পরিস্থিতিতে আর্তমানবতার সেবায় নিরলসভাবে কাজ করে যাচ্ছে যশোর সেনানিবাসের সেনা সদস্যরা।
  এরই ধারাবাহিকতায় গতকাল ১৭ই জুন তারা বৃহত্তর যশোর অঞ্চলের বিভিন্ন এলাকায় ত্রাণ বিতরণ, স্বাস্থ্য বিধি সংক্রান্ত নীতিমালা বাস্তবায়ন, গণপরিবহণ চলাচল নিয়ন্ত্রণ, সামাজিক দূরত্ব বজায় রাখা, মাস্ক ব্যবহারে উৎসাহিত করাসহ নানাবিধ জনকল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করেন। এর পাশাপাশি প্রত্যন্ত অঞ্চলের চিকিৎসা বঞ্চিত মানুষদের জন্য বিনামূল্যে ভ্রাম্যমাণ মেডিকেল ক্যাম্প পরিচালনা করে স্বাস্থ্য সেবা ও ওষুধপত্র প্রদান, রেড জোন হিসেবে চিহ্নিত এলাকাসমূহে নজরদারী বৃদ্ধি এবং লকডাউন কার্যকর করতে স্থানীয় প্রশাসনকে সর্বাত্মক সহযোগিতা প্রদান করছেন। 
  অন্যদিকে আম্পান মোকাবেলায় ত্রাণ তৎপরতা ও ঘরবাড়ী মেরামতের পাশাপাশি সেনা সদস্যরা ভেঙ্গে যাওয়া ও ক্ষতিগ্রস্ত বেড়ীবাঁধ পুনঃ নির্মাণ ও সংস্কারের কাজসহ বিভিন্ন ধরণের জনসেবামূলক কার্যক্রম অব্যাহত রেখেছে।

 

মধুখালী উপজেলার পঞ্চপল্লীর  ঘটনাস্থল পরিদর্শনে দুই মন্ত্রী
‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ
সদরঘাটে দুর্ঘটনা:৫ কর্মী পুলিশ হেফাজতে
সর্বশেষ সংবাদ