ঢাকা শুক্রবার, সেপ্টেম্বর ২৪, ২০২১
দিল্লির হাসপাতালে বর্ষীয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমেদের অবস্থা ‘স্থিতিশীল’
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৯-০৪ ০০:১১:৩৯

ভারতের রাজধানী দিল্লির একটি হাসপাতালের চিকিৎসকরা বর্ষীয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমেদের স্বাস্থ্যের অবস্থা “স্থিতিশীল” বলে বর্ণনা করেছেন। 

  গত ৩০শে আগস্ট ঢাকায় স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর গতকাল ৩রা সেপ্টেম্বর দুপুরে তাঁকে চিকিৎসার জন্য ভারতের রাজধানী নিয়ে যাওয়া হয়।

  নয়াদিল্লি থেকে প্রায় ৯কিলোমিটার দূরে হরিয়ানার গুরগাঁওয়ে মেদান্ত মাল্টি সুপার স্পেশালিটি হাসপাতালের নিউরোলজি বিভাগের প্রধান ডা. অরুণ গার্গ বলেছেন, ‘‘তার অবস্থা স্থিতিশীল... আমরা তাকে আরও পর্যবেক্ষণের জন্য নিবিড় পরিচর্যা ইউনিটে (আইসিইউ) রেখেছি’’।

  বাসস জানায়, ডাঃ গার্গ বলেছেন যে, তিনি তার চিকিৎসক দলের সঙ্গে অসুস্থ নেতাকে পরীক্ষা করে কিছু মেডিকেল চেক-আপের পরামর্শ দিয়েছেন।

  তিনি আরো বলেন, “দুশ্চিন্তার কিছু নেই, আশা করি আগামীকালের মধ্যে আমরা সবকিছু ঠিকঠাক হলে তাকে কেবিনে পাঠাতে পারব"।  

  এদিকে, নয়াদিল্লিতে বাংলাদেশের হাইকমিশনার মুহাম্মদ ইমরান হাসপাতালে আওয়ামী লীগের প্রবীণ নেতা তোফায়েল আহমেদকে দেখতে যান। তিনি তার চিকিৎসা সম্পর্কে খোঁজখবর নেন।

  তার একান্ত সচিব আবুল খায়ের জানিয়েছেন, সাবেক মন্ত্রী তোফায়েল আহমেদকে শুক্রবার বিকেলে এয়ার অ্যাম্বুলেন্সে করে নয়াদিল্লিতে নিয়ে যাওয়া হয়।

  বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল বাহমেদ গত ৩০শে আগস্ট “হালকা স্ট্রোকে” আক্রান্ত হওয়ার পর ঢাকায় স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

  ৫বারের নির্বাচিত সংসদ সদস্য ও ৭৭বছর বয়সী প্রবীণ রাজনীতিবিদ তোফায়েল প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন আওয়ামী লীগ সরকারের অধীনে বেশ কয়েকটি মন্ত্রণালয়ে মন্ত্রীর দায়িত্ব পালন করেছেন।

মধুখালীতে র‌্যাবের অভিযানে বিকাশ প্রতারক চক্রের ৭জন সদস্য গ্রেপ্তার
দিল্লির হাসপাতালে বর্ষীয়ান রাজনীতিবিদ তোফায়েল আহমেদের অবস্থা ‘স্থিতিশীল’
ফরিদপুরে এসডিসি’র উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত
সর্বশেষ সংবাদ