ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ীতে বাংলাদেশ ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাতা ডাঃ ইব্রাহিমের মৃত্যু বার্ষিকী উপলক্ষে আলোচনা-দোয়া
  • স্টাফ রিপোর্টার
  • ২০২১-০৯-০৬ ১৫:০৬:৩৮
বাংলাদেশ ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাতা জাতীয় অধ্যাপক ডাঃ মোঃ ইব্রাহিমের ৩২তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে গতকাল ৬ই সেপ্টেম্বর দুপুরে রাজবাড়ী শহরের কাজী হেদায়েত হোসেন মেমোরিয়াল ডায়াবেটিক হাসপাতালে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

বাংলাদেশ ডায়াবেটিক সমিতির প্রতিষ্ঠাতা জাতীয় অধ্যাপক ডাঃ মোঃ ইব্রাহিমের ৩২তম মৃত্যু বার্ষিকী উপলক্ষে গতকাল ৬ই সেপ্টেম্বর দুপুরে রাজবাড়ীর কাজী হেদায়েত হোসেন মেমোরিয়াল ডায়াবেটিক হাসপাতালে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

  রাজবাড়ী ডায়াবেটিক সমিতির আয়োজন করেন। আলোচনা সভায় সভাপতিত্ব করেন রাজবাড়ী ডায়াবেটিক সমিতির সহ-সভাপতি মোঃ ওয়াজি উল্লাহ মন্টু। বক্তব্য রাখেন কাজী হেদায়েত হোসেন মেমোরিয়াল ডায়াবেটিক হাসপাতালের তত্ত্বাবধায়ক ডাঃ অপূর্ব রায় ও রাজবাড়ী ডায়াবেটিক সমিতির সদস্য আবু দাইয়ান জাহাঙ্গীর।

  সভাপতির বক্তব্যে মোঃ ওয়াজিউল্লাহ মন্টু বলেন,  বাংলাদেশে জাতীয় অধ্যাপক ডাঃ মোঃ ইব্রাহিমের জন্ম না হলে আজ যে ভাবে আমরা ডায়াবেটিসের চিকিৎসা সেবা পাচ্ছি সেটা হতো না। তেমনি রাজবাড়ীতেও কাজী হেদায়েত হোসেনের জন্ম না হলে এই হাসপাতাল হতো না। কাজী হেদায়েত হোসেনের জন্ম হয়ে ছিল বলেই তারই সুযোগ্য পুত্র আলহাজ¦ কাজী কেরামত আলী ও কাজী ইরাদত আলী এই হাসপাতালটি প্রতিষ্ঠিত করেছেন। আর এর সুফল পাচ্ছেন জেলাবাসী।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ