ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
বালিয়াকান্দি উপজেলায় দুঃস্থ নারীদের মধ্যে সেলাই মেশিন ও অনুদানের চেক বিতরণ
  • তনু সিকদার সবুজ
  • ২০২১-০৯-১৫ ১৪:১৭:০৬
রাজবাড়ীর জেলা প্রশাসক দিলসাদ বেগম গতকাল ১৫ই সেপ্টেম্বর বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে দুঃস্থ মহিলাদের মধ্যে সেলাই মেশিন ও অনুদানের চেক বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ১৫ই সেপ্টেম্বর সকালে উপজেলা পরিষদের হলরুমে দুঃস্থ মহিলাদের মধ্যে সেলাই মেশিন ও অনুদানের চেক বিতরণ করা হয়। 
  প্রধান অতিথি হিসেবে এই সেলাই মেশিন ও অনুদানের চেক বিতরণ করেন জেলা প্রশাসক দিলসাদ বেগম। 
  এ সময় বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, উপজেলা নির্বাহী অফিসার আম্বিয়া সুলতানা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, মহিলা ভাইস চেয়ারম্যান খোদেজা বেগম, সহকারী কমিশনার(ভূমি) হাসিবুল হাসান,  উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের সদস্য আব্দুল হান্নান মোল্লা, বালিয়াকান্দি থানার ওসি মোঃ তারিকুজ্জামান, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাজী এজাজ কায়সার, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। 
  অনুষ্ঠানে আত্মকর্মসংস্থান সৃষ্টির লক্ষ্যে বালিয়াকান্দি উপজেলা পরিষদের অর্থায়নে উপজেলার ৭টি ইউনিয়নের প্রশিক্ষণপ্রাপ্ত ৭০ জন দুঃস্থ মহিলাদের মধ্যে সেলাই মেশিন এবং শিশু কল্যাণ তহবিল হতে ১৫ জন নির্যাতিত দুঃস্থ মহিলার মধ্যে ৫ হাজার টাকা করে অনুদানের চেক বিতরণ করা হয়।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ