ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় সড়ক দুর্ঘটনায় নিহত মাদ্রাসা সুপারের পরিবারকে আর্থিক অনুদান
  • মোক্তার হোসেন
  • ২০২১-০৯-১৮ ১৪:৩৭:৪১

সড়ক দুর্ঘটনায় নিহত রাজবাড়ীর পাংশা উপজেলার হাবাসপুর ইউপির গঙ্গানন্দদিয়া দাখিল মাদ্রাসার সুপার মাওলানা আব্দুস সবুরের পরিবারকে মানবিক সহায়তা হিসেবে পাংশার ২০টি মাদ্রাসার পক্ষ থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।    

 গতকাল ১৮ই সেপ্টেম্বর দুপুরে মাদ্রাসা প্রতিষ্ঠানসমূহের একটি প্রতিনিধিদল সড়ক দুর্ঘটনায় নিহত মাদ্রাসা সুপার মাওলানা আব্দুস সবুরের রায়নগর গ্রামের বাড়িতে গিয়ে অনুদানের অর্থ প্রদান করেন। মরহুম আব্দুস সবুরের পরিবারের পক্ষে তার পুত্র সড়ক দুর্ঘটনায় আহত জুবায়ের অনুদানের অর্থ গ্রহণ করেন।

  এ সময় মরহুম আব্দুস সবুরের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া ও মোনাজাত করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হোগলাডাঙ্গী মোহাম্মাদিয়া ইসলামিয়া কামিল মডেল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ আলহাজ্ব মীর মোঃ আব্দুল বাতেন। দোয়া অনুষ্ঠানে পাংশা শাহ জুঁই কামিল মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মুহাঃ আবু মুসা আশয়ারী, মুছিদহ-বনগ্রাম আলিম মাদ্রাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোঃ আব্দুল কাদের, গঙ্গানন্দদিয়া দাখিল মাদ্রাসার ভারপ্রাপ্ত সুপার আলহাজ্ব মাওলানা মোঃ আব্দুস সালাম, পরানপুর দাখিল মাদ্রাসার সুপার মাওলানা মোঃ গোলাম মোস্তফা চৌধুরী, তারাপুর দাখিল মাদ্রাসার সুপার মোঃ আব্দুল রহিম, মরহুম আব্দুস সবুরের ভাই মাসুদসহ পরিবারের অন্যান্য সদস্যগণ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত ঃ গঙ্গানন্দদিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা আব্দুস সবুর (৫৫) গত ২০শে আগস্ট দুপুর ১২টার দিকে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত হন।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ